উবার বাংলাদেশ গ্রাহক সেবা যোগাযোগ নাম্বার, হট লাইন নাম্বার, প্রধান কার্যালয়ের ঠিকানা ও অফিসের বিস্তারিত তথ্য (Uber Bangladesh Contact Number & Address)

বর্তমানে পৃথিবীতে জনপ্রিয় রাইট শেয়ারিং সংস্থার নাম হচ্ছে উবার। এছাড়াও দেখা যায় অনেক সময় উবার রাইড শেয়ারিং যাত্রীদের বিভিন্ন রকমের সমস্যার সম্মুখীন হতে হয়। এই সমস্যার সমাধান করার জন্য বাংলাদেশ উবার সংস্থাটি হট লাইন নাম্বার এবং তাদের প্রধান কার্যালয়ের বর্তমানে বাংলাদেশে অবস্থিত করছে। তাই আপনি যদি উবার বাংলাদেশ এর গ্রাহক হয়ে থাকেন? যে কোন সমস্যা সম্মুখীন হলে তাৎক্ষণিক আপনি হটলাইন নাম্বারে ফোন দিয়ে অভিযোগ জানাতে পারেন।

এজন্য আমাদের ওয়েবসাইট আপনাকে বাংলাদেশের উবার প্রধান কার্যালয়ের ঠিকানা। হট লাইন নাম্বার। এবং কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সাহায্য করবে। সুতরাং আমাদের এই নিবন্ধটি পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত আপনাকে চোখ রাখতে হবে। আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন বিষয় নিয়ে আমরা তথ্য দিয়ে থাকি। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটটি ঘুরে দেখতে পারেন।

উপর একটি নেটওয়ার্কিং কোম্পানি পরিবহণ সংস্থা। স্মার্ট ফোন দিয়ে উবার অ্যাপ এর মাধ্যমে আপনি চাইলে এক স্থান থেকে অন্য স্থানে গাড়ির সাহায্যে চলাচল করতে পারবেন। উবার সংস্থাটি বর্তমানে বিশ্বের 663 দেশে কাজ করে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশের রাইট শেয়ারিং টি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।

উবার বাংলাদেশ গ্রাহকসেবা যোগাযোগ নাম্বার

আগেই বলেছি আমরা আমাদের ওয়েবসাইটে ওভারের যোগাযোগ ঠিকানা সম্পর্কে আলোচনা করব। এজন্য নিচে আমরা উবারের তিনটি টেলিফোন নাম্বার। একটি ফ্যাক্স এবং ইমেইল সংযুক্ত করেছি। আপনি চাইলে এই তিনটি মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

  • বাংলাদেশ ফোন নম্বর: +88 09601 501500, +88 02 8333685, 8333686.
  • ফ্যাক্স: +88 02 8333693.
  • ইমেইল: info@ubernet.com.bd

উবার বাংলাদেশ প্রধান অফিস ঠিকানা

উবারে যারা আপ প্রতিদিন চলাচল করে থাকেন। তাদের বিভিন্ন অভিযোগ এবং সুষ্ঠভাবে কাজ পরিচালনার জন্য উবার বাংলাদেশ প্রধান কার্যালয় স্থাপন করেছে। আপনাদের সুবিধার্থে আমরা উবার বাংলাদেশের প্রধান কার্যালয়টি ঠিকানা নিচে সংযুক্ত করছি।

  • রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার -2 (লেভেল -10) 71-72 ওল্ড এলিফ্যান্ট রোড, এসকাতন গার্ডেন, ঢাকা 1000.

উবার হটলাইন নাম্বার

উবারে গ্রাহকদের সাহায্য করার জন্য 24 ঘন্টা একটি হট লাইন নাম্বার খোলা থাকে। আপনি চাইলে আপনার যেকোন প্রাথমিকভাবে কোনো সমস্যা দেখা গেলে। নিচের যে হটলাইন নাম্বার টি আমরা প্রদান করেছি, সেখানে ফোন দিয়ে তাদের কাছ থেকে সাহায্য নিতে পারেন।

  • 0808 1897 190

উবার হেল্পলাইন নাম্বার

আপনি যদি বাংলাদেশ উবার গ্রাহক হয়ে থাকেন তাহলে নিচের আমরা আপনাদের উবার এর হেল্পলাইন নাম্বার টি সংযুক্ত করেছি। দয়া করে নিচে থেকে দেখে নিবেন।

  • উবার হেল্পলাইন নাম্বার: ০৮০৮১৮৯৭১৯০

উবার কমপ্লেইন নাম্বার

বর্তমানে উবার বাংলাদেশ ঢাকা রাজধানীতে জনপ্রিয় যাতায়াত প্রদানকারী প্রতিষ্ঠান। তাই যে কোন সমস্যার সম্মুখীন হলে আপনি চাইলে নিচের নাম্বারটিতে কম্প্লাইন দিতে পারেন। এজন্য আমরা আমাদের ওয়েবসাইটে নিচে নাম্বারটি সংযুক্ত করছি।

  • কমপ্লেইন বা অভিযোগ নাম্বার: ০৮০৮১৮৯৭১৯০

উবার অফিসের ঠিকানা – ঢাকা

যেহেতু উবার যাতায়াত সেবা প্রতিষ্ঠানটি ঢাকা শহরের মধ্যে জনপ্রিয় একটি প্রতিষ্ঠান। তাই উবার বাংলাদেশের রাজধানী ঢাকাতে বিভিন্ন অফিস তাদের রয়েছে। অফিসগুলোর বন্ধের দিন এবং ঠিকানাগুলো নিচে পর্যায়ক্রমে সংযুক্ত করছি।

(১). উত্তরা – (শুক্রবার বন্ধ)

৩৬, সোনারগাঁ জনপথ রোড,

 কালপার, উত্তরা 12, নেসনাল ব্যাংক বিল্ডিং দ্বিতীয় তলা, উত্তরা ঢাকা-১২৩০

(২). বনানী – (শুক্রবার, রবিবার বন্ধ)

আমরা যত্ন কেন্দ্র, দোকান#35,

২ য় তলা, বনানী সুপার মার্কেট

বনানী,  ঢাকা-১২১৩

(৩). মিরপুর – (শুক্রবার, রবিবার বন্ধ)

শারদার টেলিকম মিরপুর শপিং কমপ্লেক্স,

দোকান নং 18-19, 5 ম তলা

মিরপুর -২, ঢাকা-১২১.

(৪). ধানমন্ডি– (শুক্রবার বন্ধ)

রবি শেবা, এএমএম কনভেনশন সেন্টার,

৫৬/এ, রোড: ৩/এ গ্রাউন্ড ফ্লোর

ধানমন্ডি, ঢাকা-১২০৯

(৫). গুলশান – (শুক্রবার বন্ধ)

রবি শেবা উদায় টাওয়ার,

৫৭ এবং ৫৭/এ, উদয় টাওয়ার (নিচতলা)

গুলশান এভিনিউ, গুলশান -১,

ঢাকা-১২১২

(৬). পল্টন – (শুক্রবার বন্ধ)

শেবা করে, রs্যাংগস টাওয়ার,

নিচতলা (আজাদ পণ্যের বিপরীতে)

৬৮ পুরানা পল্টন, ঢাকা-১০০০

(৭). যমুনা ফিউচার পার্ক – (বুধবার বন্ধ)

রবি লাউঞ্জ ৪B-০৪৩ এবং ৪C-০৩৪

লেভেল -৪, যমুনা ফিউচার পার্ক,

ঢাকা-১২২৯

পরিশেষে বলা যায় উবার বাংলাদেশের একটি জনপ্রিয় যাতায়াত গণমাধ্যম প্রতিষ্ঠান। এখানে অনলাইনে সাহায্যে আপনি চাইলে রাইড শেয়ারিং করতে পারেন। আমরা চেষ্টা করেছি ওভার এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আপনাদের সাহায্য করতে। আপনাদের যদি এছাড়াও অন্য কিছু জানার থেকে থাকে। তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে প্রশ্ন করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button