বাংলাদেশের ২৮টি সবচেয়ে সেরা ও জনপ্রিয় অনলাইন পত্রিকা 2024

বাংলাদেশের ২৮টি সবচেয়ে সেরা ও জনপ্রিয় অনলাইন পত্রিকা!! বাংলাদেশে বর্তমানে অনলাইন নিউজপোর্টাল অনেক রয়েছে। তাদের মধ্যে অন্যতম অনলাইন নিউজ পত্রিকা রয়েছে। আজকে আমরা সেগুলো সম্পর্কে আপনাদের আলোচনা করতে যাচ্ছি। নিউজ পোর্টাল গুলো দেশি-বিদেশি অনেক রকমের খবরের দিয়ে থাকে। সাম্প্রতিক রাজনৈতিক,আন্তর্জাতিক, ও খেলাধুলা বিষয়ে নিউজ পত্রিকাগুলোতে খবর দেয়া হয়। আমাকে প্রতিদিন অনেক মানুষ অনলাইনের মাধ্যমে জ্ঞান আহরণ করতে পারে।

অনেকে আছেন যারা এই অনলাইন নিউজ পত্রিকা সমন্ধে জানেননা তাদের জন্য আমাদের ওয়েবসাইট আজকে বাংলাদেশের মোট সেরা ২৮ অনলাইন পত্রিকা নামগুলো পর্যায়ক্রমে সংযুক্ত করব। আপনি আপনার ফেসবুক গুগোল এ গিয়ে এই নিউজ পোর্টালের নাম লিখে সার্চ করে খবর পরতে পারবেন।

এছাড়াও তাদের অফিসিয়াল ফেসবুক পেজ ও গ্রুপ রয়েছে আপনি চাইলে সেখানে সংযুক্ত হয়ে ও তাদের প্রতিদিনের খবরগুলো আপনার ফেসবুকের মাধ্যমে ও দেখতে পারবেন।

আমরা আমাদের ওয়েবসাইটে যে অনলাইন নিউজ পত্রিকা সংযুক্ত করেছি এগুলো সম্পূর্ণ সঠিক খবর সবার সামনে তুলে ধরে। অনেক সময় দেখা যায় অনলাইন বিভিন্ন পত্রিকা রয়েছে যারা মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে। আপনাদের কাছে অনুরোধ রইলো এই নিউজ পোর্টাল গুলো থেকে বিরত থাকবেন। আমাদের ওয়েবসাইটের যে নিউজ পত্রিকার নাম দেয়া আছে এগুলো না চাইলে অনুসরণ করতে পারেন।

বাংলাদেশের ২৮ টি জনপ্রিয় অনলাইন পত্রিকা

অনলাইন অর্থ হলো আপনার মোবাইল ফোনে নেটওয়ার্ক দিয়ে। ইন্টারনেটের সাহায্যে তাদের অনলাইন নিউজ গুলো দেখতে পারবেন। আগে যেমন আপনারা পেপার পত্রিকায় খবর পড়তেন। এখন আপনি চাইলে আপনার কম্পিউটার, মোবাইল ফোন দিয়েও এই নিউজ পত্রিকাগুলো আপডেট খবর গুলো জানতে পারবেন। এই অনলাইন পত্রিকাগুলো অনেক জনপ্রিয় হওয়ায়। প্রত্যেকটি খবর সরাসরি অনলাইনের দেয়া হয়। অর্থাৎ সম্প্রতি সময়ে যে কোন ঘটনা তৎক্ষণাৎ খবর পেতে এই নিউজপোর্টাল গুলোতে আপনি চোখ রাখতে পারেন।

প্রথম আলো

কালের কন্ঠ

বিডি ২৪ লাইভ

বিডি নিউজ ২৪

বাংলাদেশ প্রতিদিন (বিডি প্রতিদিন)

বাংলা নিউজ ২৪

যুগান্তর

দৈনিক ইত্তেফাক

২৪ লাইভ নিউজপেপার

১০দৈনিক নয়া দিগন্ত

১১ডেইলি স্টার

১২দৈনিক মানব জমিন

১৩সময়ের কন্ঠস্বর

১৪বাংলা ট্রাইবিউন

১৫রাইজিং বিডি

১৬ঢাকা টাইমস ২৪

১৭প্রিয়

১৮সমকাল

১৯অর্থসূচক

২০দৈনিক আমাদের সময়

২১দৈনিক জনকন্ঠ

২২দৈনিক ইনকিলাব

২৩পরিবর্তন

২৪এম টি নিউজ ২৪

২৫দৈনিক ভোরের কাগজ

২৬আমাদের দেশ

২৭বণিক বার্তা

২৮দি রিপোর্ট ২৪

আশা করি আমাদের ওয়েবসাইটের গুরুত্বপূর্ণ পোষ্ট টি আপনার কাজে আসবে। বাংলাদেশের যেকোন বিষয় নিয়ে আপনাদের কোন প্রশ্ন থাকলে আমাদের ওয়েবসাইটে নিচে কমেন্ট বক্সে জানাতে পারে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button