টেলিটক বর্ণমালা সিমের সুবিধা, দাম, রেজিষ্ট্রেশন, বোনাস অফার 2024

আপনারা যারা বর্ণমালা টেলিটক সিমের সুবিধা রেজিস্ট্রেশন সহ সকল প্রকার তথ্য জানতে চাচ্ছেন তারা আজকে আমাদের এই নিবন্ধন থেকে সবকিছু বিস্তারিত জানতে পারবেন। টেলিটক সিম অপারেটরটি মূলত একটি সরকারি সিম অপারেটর। এটি বাংলাদেশ কর্তৃক সরকার পরিচালিত হয় এবং বাংলাদেশের সরকারি সিম হিসাবে সকল চাকরির সার্কুলারের জন্য টেলিটক সিম দিয়ে পরীক্ষার ফি দেওয়া যায়। অর্থাৎ টেলিটক সিম একটি গুরুত্বপূর্ণ যা শিক্ষার্থীর জন্য বর্ণমালা সিমটি প্যাকেজ সরকার নিয়ে এসেছে।

সুতরাং শুধুমাত্র টেলিটক সিমের বর্ণমালা। আপনি যদি বাংলাদেশের নাগরিক হয়ে থাকেন এবং আপনি ছাত্র অবস্থায় টেলিটক সিমটি ক্রয় করতে পারবেন। এটি মূলত বর্ণমালা প্যাকেজের একটি সিম।

টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন

আপনি যদি teletal k বর্ণমালা সিমটি ক্রয় করতে চান তাহলে আপনাকে একজন শিক্ষার্থী হতে হবে এবং আপনার এসএসসি বা ইন্টারের রোল দিয়ে অবশ্যই স্কুলের আইডি কিভাবে আপনারা রেজিস্ট্রেশন করবেন সে ফরমেটটি আমরা নিচে সংযুক্ত করলাম আপনারা এখান থেকে এভাবেই রেজিস্ট্রেশন করতে হবে।

BOR [space] SSC_Board(first 3 letters) [space] SSC_Roll [space] SSC_Passing_Year [space] SSC_registration_no.[space] contact_No(Any operator) [space]CC_Code(Optional) and send to 16222 from any Teletalk prepaid number.

বর্ণমালা অনলাইন রেজিস্ট্রেশন

আপনি যদি বর্ণমালা সিমটি অনলাইনে রেজিস্ট্রেশন করতে চান তাহলে আপনাকে টেলিটক সিম অপারেটর অফিশিয়াল ওয়েবসাইটের লিংকটি আমরা প্রোভাইড করেছি এখান থেকে আপনারা সরাসরি ঢুকে অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন।

টেলিটক বর্ণমালা আবেদন পরবর্তী করণীয়

টেলিটক সিমে আপনি আপনার আইডি এবং OTP পেয়েছেন অর্থাৎ আপনার এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে আপনার সিমটি কাস্টমার কেয়ার থেকে উত্তোলন করতে হবে। এছাড়া আপনাদের যদি এনআইডি কার্ড থাকে তাহলে অভিভাবকের এনআইডি কার্ড বর্ণমালা সিম উত্তোলন করতে পারবেন।

টেলিটক বর্ণমালা সিমের অফার

যেহেতু এই সিমটি শুধুমাত্র ছাত্রদের জন্য দেওয়া হয় এই জন্য এই সিমের স্পেশাল অফার থেকে থাকে যেমন আমরা নিজের স্পেশাল অফার গুলো এখানেই দিয়ে দিচ্ছি আপনারা দেখতে পারবেন।

টেলিটক বর্নোমালা ইন্টারনেট অফার 2024

বর্ণমালার একজন শিক্ষার্থী হিসেবে আপনার ইন্টারনেট অবশ্যই প্রয়োজন সেক্ষেত্রে টেলিটক সিম অপারেটরটি। খুব অল্পের মূল্যে আপনাকে অধিক ইন্টারনেট এবং মেয়াদ বেশি দিয়ে ইন্টারনেট প্যাকেজগুলো সাজিয়েছে আপনারা চাইলে এগুলো দেখতে পারেন।

টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট অফার

  • ১জিবি ২৪ টাকা (৭ দিন)
  • ১ জিবি ৪৬ টাকা (৩০ দিন)
  • ২ জিবি ৮৩ টাকা (৩০ দিন)
  • ৩ জিবি ৬২ টাকা (১০ দিন)
  • ৫ জিবি ৯৬ টাকা (১৫ দিন)
  • ১০ জিবি ১৮৬টাকা (৩০ দিন)

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার কোড

যে ইন্টারনেট প্যাকেজগুলো বর্ণমালা সিমে দিয়ে থাকে এগুলো আপনারা চাইলে কোডের মাধ্যমে একটিভ করতে পারবেন আমরা সেই কোডগুলো নিচের বক্সের আকারে সংযুক্ত করছি আপনারা দেখে নিবেন।

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোড দাম বৈধতা
1 জিবি *111*611# 24 টাকা 7 দিন
1 জিবি *111*612# 46 টাকা 30 দিন
2 জিবি *111*613# 83 টাকা 30 দিন
3 জিবি *111*614# 62 টাকা 10 দিন
5 জিবি *111*615# 96 টাকা 15 দিন
10 জিবি *111*616# 186 টাকা 30 দিন

পরিশেষে বলা যায় আমরা চেষ্টা করি আমাদের ওয়েবসাইটে সকল প্রকার তথ্য আপনাদের দিয়ে সাহায্য করতে। এজন্য যেকোনো তথ্য জানতে হলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button