Sonya এসি বাস [ঢাকা টাঙ্গাইল ঢাকা সময়সূচী, কাউন্টারের ঠিকানা, নাম্বার এবং টিকিট বুকিং

ঢাকা-টাঙ্গাইল স্বল্প দূরত্বের জন্য সোনিয়া এসি এন্টারপ্রাইজ বাস সম্প্রতি সময়ে ঢাকা থেকে টাঙ্গাইল যাত্রী পরিষেবা প্রদান করছে। আমরা জানি ঢাকা-টাঙ্গাইল পথের দূরত্ব অনেক কম হলেও এই জেলার মানুষ সব সময় আরামদায়ক ও বিলাসবহুল ভাবে যাত্রা করতে চাই। এজন্য টাঙ্গাইল জেলার মানুষের কথা চিন্তা করেই সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস চালু করেছে। এই বাসটি ঢাকা থেকে টাঙ্গাইল সরাসরি যাতায়াত করে। আপনি যদি সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস সময়সূচী ও টিকিটের মূল্য জানতে চান তাহলে আপনি সঠিক অবস্থানে আছেন।

আমরা সোনিয়া এন্টারপ্রাইজ বাস সম্পর্কে আপনাদের কিছু তথ্য তুলে ধরব। এ তথ্য অনুসারে আপনি জানতে পারবেন সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের সুযোগ-সুবিধা, টিকিটের মূল্য, এবং সময়সূচী। ঢাকা থেকে টাঙ্গাইল সড়কপথে অনেক যানজটের সৃষ্টি হয়ে থাকে। এজন্য যাত্রীরা অনেক অস্বস্তিকর অবস্থায় যাত্রা করে থাকে। এই যাত্রাকে আরামদায়ক ও বিলাসবহুল করার জন্য সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস কয়েকটি রাস্তায় ছেড়ে যাত্রীদের পরিষেবা দিয়ে আসছে। বাসগুলো এয়ারকন্ডিশন হওয়ার কারণে যাত্রীদের যাত্রাপথে আরামদায়ক অনুভূতি দিয়ে থাকে। এবং এই বাসটি সিটগুলো অনেক উন্নত ও আরামদায।

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের টিকিটের মূল্য 

সোনিয়া এন্টারপ্রাইজ বাসের টিকিটের মূল্য ঢাকা থেকে টাঙ্গাইল 250 টাকা। অর্থাৎ আপনি 250 টাকা দিয়ে সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাসের টিকিট সংগ্রহ করতে পারবেন। বাসগুলো হওয়ার কারণে তাদের টিকিটের মূল্য তুলনামূলক বেশি। কিন্তু নন এসি বাস গুলোর চেয়ে আপনি অনেক আরাম ও নিরাপদ ভাবে যাত্রা করতে পারবেন।

  • প্রতিটি একটি সেটের মূল্য 250 টাকা

সোনিয়া এন্টারপ্রাইজ এসি বাস কাউন্টার ঠিকানা ও সময়সূচী

সোনিয়া এন্টারপ্রাইজ ঢাকা খালেক পাম্প ও মিরপুর থেকে প্রতি 1 ঘণ্টা পরপর একটি করে বাস ছেড়ে যায়। তাই আপনি চাইলে এই বাস কাউন্টারগুলোতে টিকিট সংগ্রহ করে যাত্রা করতে পারেন। আপনাদের সুবিধার্থে বাসগুলোর সময়সূচী এবং কাউন্টার এর ঠিকানা মোবাইল নাম্বার নিচে সংযুক্ত করছি দয়া করে দেখে নিবেন।

কাউন্টার অবস্থান যোগাযোগের নম্বর
টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড 01977178797; 01912081358
Dhaka ঢাকা বাইপাইল কাউন্টার 01797178797; 01912081358
খালেক পাম্প, ঢাকা 01724592058; 01704811006

সুতরাং এই বাসটিতে আপনারা চাইলে নিরাপদ ও আরামদায়ক ভাবে যাত্রা করতে পারবেন।আমরা বাংলাদেশের যেকোনো বাস নিয়ে পোস্ট লিখে থাকি। তাই অন্যান্য বাসের সম্পর্কে যদি আপনি জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। সোনিয়া এন্টারপ্রাইজ বাস ঠিক সম্পর্কেও যদি আপনাদের কোন মতামত থেকে থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button