রবি এসএমএস প্যাক 2024 – রবি ফ্রি এসএমএস অফার (Robi SMS Pack 2024 Update)

রবি এসএমএস অফার 2024 এ আপনাকে স্বাগতম। প্রিয় রবি গ্রাহক, আপনি কি রবির এসএমএস প্যাকেজ গুলো অনুসন্ধান করছেন? আমরা এখানে রবির সকল এসএমএস প্যাকেজ যেমন রবি ডেইলি এসএমএস অফার, রবি সাপ্তাহিক এসএমএস অফার এবং রবি মাসিক এসএমএস অফার সহ বিস্তারিত আলোচনা করেছি। রবি তাদের প্রিয় গ্রাহক দের সন্তুষ্ট রাখার জন্য সব সময় আকর্ষণীয় এসএমএস অফার দিয়ে থাকে। আপনি যদি এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্টটি পড়া চালিয়ে যান।

রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর। রবি সবসময় তার মূল্যবান গ্রাহকদের উপর ভিত্তি করে নতুন কিছু অফার নিয়ে আসে। যাতে গ্রাহকরা সহজেই অফার গুলো উপভোগ করতে পারে। আপনি নিচে থেকে আপনার প্রয়োজন অনুসারে অফার গুলো নিতে পারেন। আপনার যে ধরনের অফার প্রয়োজন ঠিক সেই ধরনের অফার বেছে নিন এখান থেকে খুব সহজেই।

রবি মাসিক এসএমএস অফার 2024

রবির মাসিক এসএমএস প্যাকেজ অনেকগুলো রয়েছে। এরমধ্যে পপুলার হল ১৪০০ এসএমএস। এই ১৪০০ এসএমএস যেকোনো নাম্বার এ ব্যবহার করা যাবে। এর মেয়াদ 30 দিন পর্যন্ত থাকবে। এই অফারটি পেতে আপনার মোবাইল ব্যালেন্স শেষ সর্বনিম্ন 20 টাকা রাখতে হবে। এবং প্যাকেজটি এক্টিভেট করতে ডায়াল করতে হবে *123*2*7*3#।

রবি প্রতিদিনের এসএমএস প্যাক 2024

রবি তার প্রিয় গ্রাহকদের জন্য 13 টাকায় 100 এসএমএস এর একটি প্যাকেজ তৈরি করেছেন। যার মেয়াদ একটি একটিভ হওয়ার পর থেকে 24 ঘন্টা। এই 24 ঘণ্টার মধ্যে 100 এসএমএস শেষ করতে হবে। এই 100 এসএমএস কিনতে আপনার ব্যালেন্সে 13.39 টাকা রাখতে হবে। এই সমপরিমাণ টাকা থাকলে আপনি ইউএসডি কোড *8999*90# ডায়াল করে অফারটি একটিভ করতে পারবেন।

রবি সাপ্তাহিক এসএমএস প্যাকেজ 2024

রবি তার প্রিয় গ্রাহকদের জন্য 7 দিন মেয়াদের কিছু এসএমএস প্যাকেজ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছেন। আপনি চাইলে সহজেই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্যাকেজটি এক্টিভেট করতে পারবেন। আপনার ব্যালেন্সে যদি প্যাকেজের মূল্য সমপরিমাণ টাকা থাকে তাহলে দ্রুত প্যাকেজটি এক্টিভেট করতে সক্ষম হবেন।

আশা করি, আপনি রবি এসএমএস প্যাক 2024 সম্পর্কে বিস্তারিত জানলেন। আমরা যদি এই তথ্যগুলো দিয়ে আপনার বিন্দু পরিমান উপকার করে থাকি, তাহলে অবশ্যই এটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এই এসএমএস প্যাকেজ গুলো সম্পর্কে আরও কিছু জানার থাকলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আমরা দ্রুত আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button