রবি ৫ কোটি এমবি ইন্টারনেট অফার 2024

বাংলাদেশের একটি অন্যতম টেলিকমিউনিকেশন সিম অপারেটর রবি তাদের গ্রাহকদের জন্য 5 কোটি এমবি অফার এবছরের নিয়ে আসছে। তাই এখনো পর্যন্ত যারা জানেন না এই অফারটি কিভাবে আপনারা পাবেন। তারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারেন। আমরা জানতে পেরেছি রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নিবার্হী কর্মকর্তা মহাতাব উদ্দিন আহমেদ বৃহস্পতিবার অনলাইনে সংবাদ সম্মেলনে ঘোষণা দেন যে রবির যারা প্রিয় গ্রাহক আছেন তারা 5 কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করেছেন।

এজন্য তারা ক্যাম্পিং করেছে যে প্রতিদিন 5 কোটি এমবি ফ্রি অফারের।তাদের এই বিরাট অর্জন রবি প্রতিদিন তাদের গ্রাহকদের জন্য 5 কোটি এমবি ফ্রি দিবে। এই অফারটি আপনারা পেয়ে যাবেন রবি কলম্বো প্যাকেজ অবতার ভিত্তিতে। কাস্টমাররা উপভোগ করতে পারবে।

এছাড়াও আপনি যদি রবির গাও হয়ে থাকেন তাহলে এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন রহমান রবি অ্যাপ টি ডাউনলোড করে আপনার নির্দিষ্ট নাম্বার লগইন করে যাবতীয় তথ্য সম্পর্কে পেয়ে যাবেন।তাই এখনি দেরি না করে মাইজিপি অ্যাপ টি আপনার ফোনে ইন্সটল করুন।

কোন ইন্টারনেট প্যাকেজ এ পাওয়া যাবে

কোন ইন্টারনেট প্যাকেজ থেকে পাওয়া যাবে এটি যদি জানতে চান তাহলে আপনাকে অবশ্যই মাই রবি অ্যাপ এ গিয়ে দেখতে হবে অথবা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য নিয়ে আপনারা দেখতে পারেন। এছাড়াও বিভিন্ন প্যাকেজ আওতায় এটি মূলত সংযুক্ত করেছে। তাই আপনারা মাই রবি অ্যাপ থেকে নির্দিষ্ট অফার সময়ের কথা জেনে নিয়ে অফারটি এক্টিভেট করতে পারেন

সুতরাং আমাদের ওয়েবসাইট রবি বিভিন্ন অফার সম্পর্কে লিখা রয়েছে আপনাদের চান তাহলে এই অফার গুলো দেখতে পারেন।এছাড়াও বাংলাদেশের যেকোনো সিম অপারেটর সম্পর্কে জানতে বা তাদের বিভিন্ন অফার সমূহ জানতে হলে আমাদের ওয়েবসাইটে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন। ভালো থাকবেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button