Ring id APK হতে মোবাইল দিয়ে আয় করার ফর্মুলা

Ring id APK হতে মোবাইল দিয়ে আয় করার ফর্মুলা! আধুনিক প্রযুক্তির সাহায্যে সম্প্রতিককালে রিং আইডি অ্যাপ থেকে মাসিক 7500 থেকে 15 হাজার টাকা ইনকাম করা হচ্ছে। আপনারা অনেকেই আছেন রিং আইডি অ্যাপ টা নিয়ে অনেক ইন্টারনেটে অনুসরণ করে করছেন। আমরা আমাদের ওয়েবসাইটে আপনাকে রিং আইডি সক্রিয় থেকে শুরু করে কিভাবেরিং আইডি দিয়ে ইনকাম করতে পারবেন তার সঠিক তথ্য আপনাদের সামনে তুলে ধরব। এছাড়াও রিং আইডি কিভাবে ওপেন করতে হয় সে সম্পর্কে আপনাকে কিছু ধারণা দিব।

এই পোস্টটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাদের অনুরোধ করা হল।এছাড়াও রিং আইডি দিয়ে যেমন ,রিং আইডি লাইভ স্ট্রিমিং , রিং আইডি টিভি শো কিভাবে করা হয় সে সম্পর্ক আপনাকে ধারণা দিব। মূলত রিং আইডির সাহায্যে বিভিন্ন ভিডিও দেখেই তার এড গুলো সাহায্যে কিছু কাজ করে মাসিক আপনি প্রায় 15 হাজার টাকা ইনকাম করি ।

Ring id APK বা রিং আইডি কি?

রিং আইডি দিয়ে সাধারণত আপনার প্রিয়জনের সাথে voice and video calls, instant messaging, multimedia sharing, secret chat করার জন্য এই অ্যাপটি চালু করা হয়। যেমন ফেসবুক মেসেঞ্জারে আপনি আপনার প্রিয়জনের সাথে দূর থেকেও ভিডিও কল চ্যাটিং ইত্যাদি করতে পারেন। তেমনি করে রিং আইডি অ্যাপ টিউব এই কাজটিই করে থাকবে।

Ring ID ডাউনলোড এবং ব্যবহারের প্রক্রিয়া-

আপনি যদি রিং আইডি ডাউনলোড করে ইনকাম করতে চান। তাহলে আমাদের নিচে প্রক্রিয়াগুলো মেনে চলুন এবং এই প্রক্রিয়া মোতাবেক কাজ করে যান। তাহলে আপনার রিং আইডি গীতি খুব সহজেই চালু হয়ে যাবে। সুতরাং আমাদের নিচের প্রক্রিয়া গুলো ভালভাবে দেখে নিন।

  • প্রথমে গুগলের প্লে স্টোর থেকে Ring ID সার্চ করে অ্যাপটিকে ডাউনলোড করে নিতে হবে।
  • প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করতে হবে।
  • রেফারেল কোড (Referral Code) – “22700256” যথাস্থানে বসিয়ে দিলে প্রথম যোগদানের জন্য তৎক্ষণাৎ আপনি 50 টাকা পেয়ে যাবেন।
  • এরপরLive Streaming, TV show এবং বন্ধুদেরকে রেফার করতে থাকুন।
  • সব মিলিয়ে 500 টাকা সর্বনিম্ন হলে বিকাশ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট বুঝি নিন।
  • আপনি যদি আপনার বন্ধুকে রেফার করে থাকেন এবং সে যদি আপনার রেফারেল কোড ব্যবহার করে তাহলে তার জন্য আপনি 50 টাকা পাবেন ।

পরিশেষে বলা যায় ঘরে বসে খুব সহজেই আপনি 7 হাজার থেকে 15 হাজার টাকা মাসিক ইনকাম করতে পারবেন। তাই দেরি না করে এখনি রিং আইডি অ্যাপ টি ডাউনলোড করে কাজ করে যান। তাহলে অবশ্যই আপনি সফলতার মুখ দেখব। এবং আর্থিকভাবে লাভবান হবেন। আমাদের পোস্টটি ভাল লেগে থাকলে নিচে কমেন্ট বক্সে আমাদেরকে জানাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button