ওকে ওয়ালেটের মাধ্যমে ভূমি উন্নয়ন কর প্রদানের পদ্ধতি

আপনি কি ওয়ান ব্যাংকের মাধ্যমে ভূমি কর প্রদান করতে চান? অথবা অনলাইনে কিভাবে‌ ওয়ান ব্যাংক লিমিটেড মাধ্যমে কল কিভাবে প্রদান করবেন। আজ আমরা আমাদের ওয়েবসাইটে আলোচনা করব। ওয়ান ব্যাংক বিভিন্ন ডিজিটাল বিল পেমেন্ট সেবা ওয়ালেট, এজেন্ট পয়েন্ট, দিয়ে গ্রাহকদের যেকোনো বিল পেমেন্ট করতে সাহায্য করছে।

সে ক্ষেত্রে ভূমি উন্নয়ন কর প্রদানে ওকে ওয়ালেট এর মাধ্যমে আপনি খুব সহজেই কর প্রদান করতে পারবেন। সে ক্ষেত্রে আপনাকে কিছু নির্দেশনা মেনে চলতে হবে বা পদ্ধতি অনুসরণ করতে হবে। এই পদ্ধতিগুলো অনুসরণ করে আপনি খুব সহজেই কর প্রদান করতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ভূমি উন্নয়ন কর পরিশোধ ওকে ওয়ালেট এর মাধ্যমে কিভাবে ওয়ান ব্যাংকের মাধ্যমে দিবেন।

ওকে ওয়ালেট অ্যাকাউন্ট
ওকে ওয়ালেট অ্যাকাউন্ট

কোথায় থেকে ভূমি উন্নয়ন কর পরিশোধ করতে পারবেন

আপনি যদি ওয়ান ব্যাংকের গ্রাহক হয়ে থাকেন তাহলে ওয়ান ব্যাংক এর ডিজিটাল একটি সুবিধা ওকে ওয়ালেট ব্যবহার করে আপনি পর পরিশোধ করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে অবশ্যই একটি ওকে ওয়ালেট একাউন্ট এজেন্ট একাউন্ট খুলতে হবে। ওয়ান ব্যাংক লিমিটেড তাদের গ্রাহকদের জন্য আরও তিনটি উপায়ে কর পরিশোধ করার সুবিধা রেখেছে।

  • ওকে ওয়ালেট অ্যাকাউন্ট থেকে
  • ওকে ওয়ালেট এজেন্ট পয়েন্ট থেকে
  • ওয়ান ব্যাংক ওকে ওয়ালেট এর মাধ্যমে
ওকে ওয়ালেট অ্যাকাউন্ট
ওকে ওয়ালেট অ্যাকাউন্ট

ওকে ওয়ালেটের মাধ্যমে ভূমি উন্নয়ন কর প্রদানের পদ্ধতি:

ওকে ওয়ালেট মাধ্যমে আপনি যদি ভূমি কর প্রদান করেন তাহলে আপনাকে অবশ্যই একটি ওকে ওয়ালেট এর একাউন্টধারী হতে হবে। প্রথমে আপনাকে তিনটি সংখ্যার পেন দিয়ে ডায়াল করতে হবে। তারপর একটি আপনার সামনে চিত্র চলে আসবে সেখানে আপনি ডেভলপমেন্ট ট্যাক্সের দুইনাম্বার অপশনটিতে ক্লিক করবেন। আমরা আপনাদের সুবিধার্থে কিভাবে আপনারা ট্যাক্স প্রদান করবেন। তার প্রামাণ্যচিত্র নিচে তুলে ধরছি। দয়া করে নিচের চিত্র দেখে কর প্রদানে অনুসরণ করুন।

আরও জানতে, অনুগ্রহ করে বাংলাদেশে কল সেন্টার 16269 (যেকোন মোবাইল ফোন থেকে) এবং 09666716269 (বিটিসিএল/ল্যান্ড ফোন থেকে)

  • প্রথমে *২৬৯# ডায়াল করুন এবং বিলপে (৫) সিলেক্ট করুন
  • তারপর, ল্যান্ড ডেভলপমেন্ট ট্যাক্সের (২) ক্লিক করুন
  • তারপর, পেমেন্ট টোকেন প্রবেশ করুন
  • এবার, ট্রানজেকশন তথ্য প্রদর্শিত হবে
  • তারপর, আপনি কনফার্ম এ ক্লিক করুন
ওকে ওয়ালেট অ্যাকাউন্ট
ওকে ওয়ালেট অ্যাকাউন্ট

ওকে ওয়ালেট ওয়ান ব্যাংকের ইমেইল অ্যাড্রেস

ওয়ান ব্যাংক গ্রাহকদের জন্য তারা তাদের ব্যাংকের তথ্য এবং অভিযোগের জন্য একটি ইমেইল সংযুক্ত করেছে। আপনি চাইলে তাদের ইমেইলে মাধ্যমে সরাসরি ভাবে যোগাযোগ করতে পারেন। আমরা নিচে সেই ইমেইল এড্রেসটি সংযুক্ত করছি।

  • okwallet@onebank.com.bd- এ ই-মেইল করুন।

বিশেষ দ্রষ্টব্য: আপনাদের সুবিধার্থে আমরা আপনাদের জানিয়ে রাখি ওয়ান ব্যাংক এ ওকে ওয়ালেট এ লেনদেনের পরিমাণ 1% অর্থাৎ সর্বনিম্ন পাঁচ টাকা বা সর্বোচ্চ 25 টাকা, পরিষেবা হিসেবে চার্জ কেটে নেওয়া হয়।

সুতরাং আমাদের উপরের আলোচনা থেকে আপনারা ওয়ান ব্যাংক লিমিটেডের ওকে ওয়ালেট মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা সম্পর্কে জানতে পেরেছেন। এই মোবাইল সেবাটি পর্যায়ক্রমে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়ছে। আপনাদের এই মোবাইল ব্যাংকিংয়ের লেনদেন করতে কোন রকম সমস্যার সম্মুখীন হলে তাৎক্ষণিক আমাদের ওয়েবসাইটে জানাতে পারেন। আমরা আপনাদের সমস্যার সমাধান করার চেষ্টা করবো ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button