খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল (Lottery All Result) PDF Download

খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষা বিজ্ঞপ্তি ও রেজাল্ট জানতে চাইলে এখানেই দেখুন। রাজধানী ঢাকা খিলগাঁওনগরে মাথা উঁচু করে সুনামধন্য একটি সরকারি বিদ্যালয় খিলগাঁও সরকারি উচ্চবিদ্যালয় দাঁড়িয়ে আছে। খিলগাঁও এলাকার অনেক অভিভাবক আছেন যারা আপনাদের সন্তানকে খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি করাতে চান।

আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে ইতিমধ্যে বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর থেকে সকল বাংলাদেশের সরকারি উচ্চ বিদ্যালয় গুলোতে বিভিন্ন শ্রেণীতে শিক্ষার্থীদের নেয়া হচ্ছে। তাই আপনি যদি আপনার সন্তানকে খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তি করাতে চান তাহলে আমাদের এই নিবন্ধন থেকে আপনি জেনে নিতে পারেন কিভাবে আপনারা অনলাইনে ভর্তি পরীক্ষা ফরম পূরণ করবেন। এবং তার সাথে লটারি রেজাল্টটি কিভাবে আপনারা দেখবেন।

খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩

আপনি অনলাইনে যদি ভর্তি পরীক্ষার ফরম পূরণ করেন তাহলে অবশ্যই সঠিকভাবে পূরণ করতে হবে। সে ক্ষেত্রে আপনাদের সুবিধার্থে আমরা ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তিটি নিচের সংযুক্ত করছি। বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়বেন। কারণ বিজ্ঞপ্তিতে দেয়া আছে কিভাবে আপনারা অনলাইনে ভর্তি পরীক্ষা ফর্মটি পূরণ করবেন এবং কি কি প্রয়োজন রয়েছে।

Govt school admission circular
Govt school admission circular

খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৩

ভর্তি পরীক্ষার ফলাফল সবার আগে পেতে হলে আমাদের ওয়েবসাইটটি ফলাফলের দিন ফলো করুন। আমরা সবার আগে চেষ্টা করব আপনাদের ভর্তি পরীক্ষার ফলাফলটি প্রকাশ করার জন্য। আপনাকে জানিয়ে দে রাখি ভর্তি পরীক্ষার ফলাফলটি মূলত লটারি মাধ্যমে করা হবে।

  • প্রথমত, যেকোনো ইন্টারনেট ব্রাউজার থেকে gsa.teletalk.com.bd এ যান
  • তারপরে, Student Application Form বাটনে ক্লিক করুন
  • তারপর, সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করুন; আপনি যেখানে ভর্তি হতে চান স্কুল বেছে নিন।
  • তারপরে, স্টুডেন্ট ফটো আপলোড করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন।
  • আপনি একটি ব্যবহারকারী আইডি নম্বর এবং একটি ফটো-ভিত্তিক আবেদনপত্র পাবেন।

খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার ( লটারি রেজাল্ট) পিডিএফ ডাউনলোড ২০২৩

মূলত বাংলাদেশের সরকার প্রত্যেকটি শিশুদের চাপমুক্ত করার জন্য লটারি মাধ্যমে সারা বাংলাদেশের সরকারি বিদ্যালয়গুলোতে ভর্তি পরীক্ষা প্রক্রিয়াটি চালু করা হয়। যাতে করে ভর্তি পরীক্ষা অংশগ্রহণ না করতে হয়। ভর্তি পরীক্ষা অংশগ্রহণ করার জন্য আগে অভিভাবকগণ বিভিন্ন কোচিং সেন্টারে বাচ্চাদের বিভিন্ন রকমের চাপের মাধ্যমে পড়াশোনা করা হতো। এতে করে বাচ্চাদের মানসিকভাবে অনেক চাপ সম্মুখীন হয়। এজন্য বাংলাদেশের সরকার ভর্তি পরীক্ষা বাতিল করে লটারির মাধ্যমে শিক্ষার্থীদের নির্বাচন করার প্রক্রিয়া চালু করে।

পরিশেষে,

আশা করছি খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য আপনাদেরকে জানতে পেরেছি। এ ছাড়া আপনাদের ব্যক্তিগত কোন মতামত থাকলে সেটি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করবেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button