যশোর থেকে ঢাকা বিমানের সময়সূচী ও টিকিটের মূল্য 2024

অল্প সময়ে এক স্থান থেকে অন্য স্থান যাওয়ার একটি অন্যতম মাধ্যম হলো বিমান ভ্রমন। বর্তমানে মানুষের কাছে এখন সময়ের মূল্য অনেক বেশি হওয়ার কারণে, বাংলাদেশের এক জেলা থেকে অন্য জেলায় যাওয়ার ক্ষেত্রে অভ্যন্তরীণ বাংলাদেশের বেশ কিছু এয়ারলাইন্স, নিয়মিত পরিচালনা করে থাকে। কারী সুবাদে আজকে আমরা আমাদের নিবন্ধনে ঢাকা থেকে যশোর বিমান রোটে যে সকল বিমান চলাচল করে থাকে সকল বিমানের নাম এবং তাদের বিমানের টিকিটের মূল্যসহ আলোচনা করতে যাচ্ছি।

রাজধানী ঢাকা থেকে যশোরে যদি আপনি বাস ভ্রমণ করতে যান তাহলে কমপক্ষে আপনার 10 থেকে 12 ঘন্টা সময় ব্যয় হবে। কিন্তু এক্ষেত্রে আপনি যদি বিমান ভ্রমণ করে যশোর যেতে চান তাহলে আপনার সর্বোচ্চ ৪০ মিনিটের ভ্রমণ হবে। অর্থাৎ বুঝতেই পারছেন আপনাদের সময় কত আংশে কমে যাবে। আর বিমান ভ্রমনটি হল সৌখিন ও বিলাসিতা এক রোমাঞ্চকর অভিজ্ঞতা।

ঢাকা থেকে যশোর ফ্লাইট সময়সূচী

আমরা নিচের একটি বক্সে চেষ্টা করেছি বাংলাদেশের যে কয়টি এয়ারলাইনস ঢাকা টু যশোর বিমান পথে চলাচল করে থাকে সকল বিমানের নাম এবং তাদের কয়টি করে ফ্লাইট প্রতিদিন চলাচল করে থাকে সে লিস্টটি নিচে সংযুক্ত করছি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউ এস বাংলা এয়ারলাইন্স, ও নভো এয়ার এয়ারলাইন্স, এই তিনটি এয়ারলাইন্স তাদের কয়েকটি করে ফ্লাইট পরিচালনা করে থাকে।

বার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইউ এস বাংলা এয়ারলাইন্স নভোএয়ার
শনিবার ১টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
রবিবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
সোমবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
মঙ্গলবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
বুধবার ১টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
বৃহস্পতিবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
শুক্রবার ১টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে

ঢাকা থেকে যশোরের বিমানের টিকিটের মূল্য

মূলত আপনারা সবাই জানেন বিমানের টিকিটের মূল্য উঠানামা করে। তবে রেগুলার প্রাইস অনুযায়ী আমরা নিচের একটি ছকে সর্বনিম্ন ভাড়া এবং সর্বোচ্চ ভাড়া একটি তালিকা প্রকাশ করেছি। আপনাকে জানিয়ে রাখি বিমান সাধারণত আপনারা যদি আগে থেকেই টিকিট কেটে রাখেন তাহলে অনেক সময় দেখা যায় ডিসকাউন্ট অফারে খুব স্বল্প মূল্যে বিমানের টিকিট পাওয়া যায়।

বিমানের নাম সর্বনিম্ন ভাড়া (জন প্রতি) সর্বোচ্চ ভাড়া (জন প্রতি)
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯০০ টাকা (সুপার সেভার) ৭০০০ টাকা (ইকোনমিক স্পেশাল)
নভোএয়ার ৩০০০ টাকা (স্পেশাল প্রমো) ৭১০০ (ফ্লেক্সিবল)
ইউএস-বাংলা এয়ারলাইন্স ২৭০০ টাকা (লিমিটেড অফার) ৫৬০০ টাকা (রেগুলার)

ঢাকা থেকে যশোর বিমান টিকিট কিভাবে করবেন

সাধারণত আপনাকে বলে রাখি বাংলাদেশের ডোমেস্টিক ফ্লাইট অর্থাৎ অভ্যন্তরীণ ফ্লাইটে কোন প্রকার পাসপোর্ট লাগে না। অর্থাৎ আপনি যে এয়ার লাইন্সে ভ্রমণ করতে ইচ্ছুক আছেন। সেই এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইট কিংবা তাদের এয়ারলাইন্সের অফিস থেকে সরাসরি টিকিট সংগ্রহ করে ভ্রমণ করতে পারবেন।

আশা করি আমাদের উপরে আলোচনা থেকে আপনি যশোর থেকে ঢাকা বিমান রুটের সকল বিমানের সম্পর্কে জানতে পেরেছেন। বিমান ভ্রমণটি আপনার যেন শুভ এবং সুন্দর হয় এই আশায় আমরা ব্যক্ত করছি। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button