জিপি এসএমএস প্যাক 2024- জিপি এসএমএস অফার কেনার কোড

জিপি এসএমএস প্যাক অফার এ আপনাকে স্বাগতম। প্রিয় গ্রাহক, আমরা এখানে জিপি এসএমএস প্যাক, জিপি এসএমএস কেনার কোড নাম্বার, জিপি এসএমএস অফার, জিপি ৫০০ এসএমএসগুলি সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। আপনি যদি গ্রামীণফোনের এই এসএমএস প্যাক গুলি অনুসন্ধান করছেন, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। আমরা আশা করি, আপনি এখান থেকে আপনার কাঙ্খিত এসএমএস ব্র্যাক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গ্রামীণফোন বাংলাদেশের নাম্বার ওয়ান টেলিকম অপারেটর। আপনারা সবাই জানেন গ্রামীণফোন ছাড়াও বাংলাদেশে আরও চারটি টেলিকম অপারেটর রয়েছে কিন্তু এদের তুলনায় গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা অনেক বেশি। আমরা এখানে জিপি এসএমএস অফার গুলি সম্পর্কে বিস্তারিত তথ্য সরবরাহ করেছি।

আপনি কি গ্রামীণফোনের এসএমএস প্যাক কিনতে চাচ্ছেন? আপনি এখান থেকে আপনার সুবিধামতো এসএমএস প্যাক বেছে নিতে পারবেন। গ্রামীণফোন নিত্যনতুন এসএমএস প্যাক প্রকাশ করার সাথে সাথেই আমরা নিয়মিত ভাবে আমাদের এই পোস্টে যুক্ত করে থাকি। আমাদের এই ওয়েবসাইটে গ্রামীণফোনের সকল অফার জানতে পারবেন।

যেমন জিপি মিনিট অফার, জিপি ইন্টারনেট অফার, জিপি বন্ধ সিম অফার, জিপি কল রেট অফার ইত্যাদি। এখানে আমরা জিপি সিমের এসএমএস অফার গুলো নিয়ে আলোচনা করেছি। আমরা আশা করি এটি আপনাকে অনেক সহায়তা করবে।

জিপি এসএমএস অফার গুলির তালিকা:

গ্রামীণফোন তাদের মূল্যবান গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের এসএমএস অফার সরবরাহ করেছে। জিপি এসএমএস অফার গুলি বিভিন্ন ধরনের হয়ে থাকে যেমন ধরেন প্রতিদিন প্যাক সাপ্তাহিক জিপি মাসিক এসএমএস প্যাক। এই বিভাগের অফারের আওতায় অনেকগুলি জিপি এসএমএস অফার রয়েছে। নিচে সমস্ত অফারগুলি শ্রেণীবদ্ধ ভাবে উল্লেখ করা হয়েছে।

জিপি এসএমএস প্যাক 2024

গ্রামীণফোনের অনেকগুলো এসএমএস প্যাকেজ রয়েছে। আমরা এখানে সকল গ্রামীণফোন গ্রাহকদের সুবিধার জন্য, জিপি সকল এসএমএস প্যাকেজ ধারাবাহিকভাবে বর্ণনা করব। আপনি শুধু মনোযোগ সহকারে সম্পন্ন পোস্টটি পড়ুন। এবং আপনার প্রয়োজন অনুসারে যেকোনো একটি এসএমএস প্যাক বেছে নিন। প্রতিটি প্যাকেজের মূল্য এবং মেয়াদ সহ বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

গ্রামীন সিমে এস এম এস কেনার উপায়:

গ্রামীন সিমে এসএমএস কেনার অনেকগুলো উপায় রয়েছে। আপনি রিচার্জের মাধ্যমে এসএমএস প্যাকেজ গুলো কিনতে পারবেন, প্রতিটি প্যাকেজের আলাদা আলাদা কোড আছে, এই কোডগুলো ডায়াল করে আপনার ইচ্ছামত এসএমএস প্যাকেজ কিনতে পারবেন এবং গ্রামীণ ফোনের ফ্লাগজি প্লান অ্যাপ থেকে আপনার ইচ্ছামত এসএমএস প্যাকেজ কিনতে পারবেন।

২ টাকায় ২৫ এসএমএস অফার 2024:

গ্রামীন সীম ব্যাবহারকারীরা মাত্র 2 টাকায় পাচ্ছেন 25 টি এসএমএস। এই এসএমএস যে কোন নাম্বারে ব্যবহার করতে পারবেন। আপনি এই এসএমএস প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*১০১৫*২#। এর জন্য আপনার সিমে পর্যাপ্ত ব্যালেন্স থাকতে হবে। আপনার সিমে সর্বনিম্ন 2 টাকা থাকলে আপনি এই এসএমএস প্যাকেজ টি কিনতে পারবেন। এই 25 টি এসএমএস এর মেয়াদ তিন দিন। দিন রাত 24 ঘণ্টা এই এসএমএস ব্যবহার করতে পারবেন।

৫ টাকায় ১০০ এসএমএস অফার 2024:

গ্রামীন সীম ব্যাবহারকারীরা মাত্র 5 টাকায় পাচ্ছেন 100 এসএমএস। এই 100 এসএমএস এর মেয়াদ থাকবে তিন দিন। এই অফারটি নিতে আপনাকে অবশ্যই গ্রামীণফোনের ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে এই এসএমএস প্যাকেজ টি সংগ্রহ করতে হবে। আপনি গ্রামীনফোনে ফ্লেক্সিপ্লান অ্যাপ টিতে প্রবেশ করুন এবং আপনার ইচ্ছামত এসএমএস সিলেক্ট করুন এবং আপনার ব্যালেন্সে পর্যাপ্ত পরিমাণ টাকা রাখুন।

আশা করি, আপনি গ্রামীন সিমের এসএমএস প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে পারছেন। এবং জিপি এসএমএস কেনার কোড গুলো পেয়েছেন। আপনার যদি জিপি এসএমএস প্যাক 2021 সম্পর্কিত আরো কোন কিছু তথ্যের প্রয়োজন হয়, আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যাটা লিখুন। আমরা দ্রুত আপনাকে সমাধান দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button