১৯ টাকায় জিপি ১ জিবি ইন্টারনেট কোড

আপনি যদি জিপি গ্রাহক হয়ে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য!! জিপির একটি আকর্ষণীয় অফার হাজার ১৯ টাকায় 1 জিবি ও ২১ টাকায় 1 জিবি অফার টি সক্রিয় করতে আমাদের আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত চোখ রাখার অনুরোধ রইল। জিপি খুব সাশ্রয়ী মূল্যে এই অফারটি তাদের প্রিয় গ্রাহকদের জন্য প্রদান করেছে।

আপনাদের জানিয়ে রাখি গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং বহুল প্রচলিত একটি সিম অপারেটর কোম্পানি। গ্রামীণফোন অনেক সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট অফার, মিনিট অফার ছাড়াও অন্যান্য অফার গুলো তাদের গ্রাহকদের জন্য প্রদান করে থাকে।

১৯ টাকায় জিপি ১ জিবি ইন্টারনেট কোড

১৯ টাকায় 1 জিবি ইন্টারনেট ফোনে সক্রিয় করতে চাইলে আপনার ফোনের অ্যাকাউন্টে 19 টাকা থাকতে হবে এবং আপনাকে মেয়াদ হবে পাঁচ দিনের। এছাড়া আমাদের বক্সের নিচের কোডটি দ্বারা আপনাকে ডায়াল করতে হবে।

১৯ টাকায় জিপি ১ জিবি ইন্টারনেট কোড

টাকার অ্যামাউন্ট ডাটা পরিমাণ  মেয়াদ ডায়াল কোড
১৯ টাকায় ১ জিবি ৫ দিন *৫০০০*২০০#

জিপি ১১ টাকায় ১ জিবি অফার

জিপি ইন্টারনেট এর মধ্যে সবচেয়ে কম মূল্যে এবং সাশ্রয়ী প্যাকেজ টি হল 11 টাকায় 1 জিবি ইন্টারনেট মেয়াদ 7 দিন। ইন্টারনেট প্যাকেজ টি রেগুলার ইন্টারনেট প্যাকেজ গুলোর মতই অর্থাৎ 24 ঘন্টায় আপনারা এই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। নিচের বক্স এর কোড টি দাড়ায় আপনারা ফোনে ডায়াল করলেই 11 টাকায় 1 জিবি ইন্টারনেট সাতদিনের জন্য পেয়ে যাবেন।

টাকার অ্যামাউন্ট ডাটা পরিমাণ  মেয়াদ ডায়াল কোড
১১ টাকা ১ জিবি ৭ দিন *১২১*৫৪৫০#

৭ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার

৭ টাকায় 1 জিবি ইন্টারনেট অফার নিতে চাইলে আপনাকে অবশ্যই মাই জিপি অ্যাপ কিংবা নিচের কোডটি ডায়াল করতে হবে। মাই জিপি অ্যাপ থেকে কিংবা ডায়াল থেকে আপনারা সর্বোচ্চ একবার এই অফারটি সাত দিনের জন্য নিতে পারবেন।

  • মাত্র ৭ টাকায় ১জিবি ইন্টারনেট,মেয়াদ ৭ দিন(সর্বোচ্চ ১ বার) ভিজিট MYGP বা ডায়াল করুন *১২১*৫২৪২#

সুতরাং উপরের আলোচনা থেকে আপনারা যদি জিপির এই আকর্ষণীয় অফার সম্পর্কে জানতে পারেন বা উপকৃত হন তাহলে আমাদের ওয়েবসাইটটি এরকম আরো অফার রয়েছে এগুলো দেখতে পারেন। এবং এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button