জিপি বন্ধ সিম অফার 2024 – গ্রামীণফোন কল রেট, ইন্টারনেট এবং মিনিট অফার

জিপি বন্ধ সিম অফার ২০২২! গ্রামীণফোন তাদের প্রিয় গ্রাহকদের জন্য নিয়ে এলো বন্ধ সিমের ধামাকা অফার। আপনার বন্ধ থাকা গ্রামীন সিম টি চালু করলেই পাচ্ছেন ধামাকা কল রেট, মিনিট এবং ইন্টারনেট অফার। আপনার সিমটি যদি দীর্ঘদিন যাবত তো বন্ধ থাকে, তাহলে এখনই চালু করে গ্রামীণফোনের বিশেষ অফার গুলো উপভোগ করুন।

সমস্ত জিপি সীম ব্যাবহারকারীরা তাদের বন্ধ সিম চালু করলেই এই সকল অফার গুলো উপভোগ করতে পারবে। আপনি যদি গ্রামীণফোনের বন্ধ সিম গ্রাহক হন। তবে আপনার বন্ধ থাকা জিপি সিমটি চালু করে ইন্টারনেট, মিনিট এবং 50 পয়সা কল রেট অফার গ্রহণ করুন।

জিপি বন্ধ সিম অফার 2024

প্রিয় গ্রাহক, আপনি যদি জিপি বন্ধ সিম অফার সম্পর্কে জানতে চান, তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। আজ আমরা গ্রামীণফোন বন্ধ সিম অফার সম্পর্কে এই পোস্টে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। আপনি আপনার বন্ধ থাকা জিপি সিমের সকল অফার জানতে সম্পূর্ণ পোস্টটি পড়া চালিয়ে যান। আমরা নিচে ধারাবাহিকভাবে জিপি বন্ধ সিমের সকল অফার নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।

জিপি বন্ধ সিম কল রেট অফার 2024

আপনার গ্রামীণফোন বন্ধ সিম চালু করে এই বিশেষ কলরেট অফারটি উপভোগ করুন। বন্ধ সিম চালু করলেই পাচ্ছেন 50 পয়সা মিনিট। আপনি যেকোনো নাম্বার এ প্রতি মিনিট 50 পয়সা রেটে কথা বলতে পারবেন দিন রাত 24 ঘণ্টা। আপনার বন্ধুত্ব থাকা সিমটিতে 49 টাকা রিচার্জে এই অফারটি উপভোগ করতে পারবেন।

জিপি বন্ধ সিম মিনিট অফার

সমস্ত জিপি বন্ধ সিম গ্রাহকরা পাচ্ছেন ফ্রি মিনিট অফার। আপনি বন্ধ সিম চালু করে নির্দিষ্ট পরিমান রিচার্জের মাধ্যমে ফ্রি মিনিট উপভোগ করতে পারবেন। এই অফারটি সকল গ্রামীণফোন বন্ধ সিম ব্যবহারকারীদের জন্য। আপনি যদি বন্ধ সিমের গ্রাহক হয়ে থাকেন, তাহলে আপনার সিমটি চালু করে অফারটি উপভোগ করুন।

জিপি বন্ধ সিম ইন্টারনেট অফার 2024

আপনার বন্ধ থাকা গ্রামীন সিম টি চালু করে ধামাকা ইন্টারনেট অফার উপভোগ করুন। বন্ধ সিম চালু করলেই পাচ্ছেন 2 জিবি ইন্টারনেট একদম ফ্রি। এই অফারটি সকল বন্ধ সিম ব্যবহারকারীদের জন্য উপযুক্ত। এবং আরও থাকছে অল্প মূল্যে বিশেষ বিশেষ ইন্টারনেট প্যাকেজ। এই অফারটি শুধু সকল বন্ধ থাকা গ্রামীন সীম ব্যাবহারকারীরা উপভোগ করতে পারবেন।

আশা করি, আপনি আপনার গ্রামীনফোনের বন্ধ থাকা সিমটির সকল অফার সম্পর্কে জানতে পারছেন। আপনার যদি জিপি বন্ধ সিম অফার সম্পর্কে আরো কোন তথ্যের প্রয়োজন হয়। তাহলে আমাদের নিচে কমেন্ট বক্সে লিখুন। আমরা দ্রুত আপনাকে সমাধান দেওয়ার চেষ্টা করব। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাইটে ভিজিট করার জন্য ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button