ফেসবুক থেকে ভিডিও ডাউনলোডের ৬ টি সহজ উপায়-Facebook Video Download Tutoria


হ্যালো বন্ধুরা আপনি কি ফেসবুক থেকে ভিডিও করতে পারছেন না?? কিংবা কিভাবে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা যায় সেটি জানতে হলে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম!! আজকে আমরা অনেকের চাহিদা অনুযায়ী কিভাবে ফেসবুক থেকে খুব সহজেই ভিডিও ডাউনলোড করা যায় তার 6 টি উপায় আপনাদের কাছে আমরা তুলে ধরব। তাই অবশ্যই আমাদের আর্টিকেল প্রথম থেকে শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইলো।

বন্ধুরা আমরা অনেকেই জানি বর্তমানে ফেসবুক সোশ্যাল মিডিয়ার বিরাট বড় একটা জায়গা করে নিয়েছে। খবর কিংবা বিনোদন থেকে শুরু করে ফেসবুকে সব পাওয়া যায়। তা আমরা অনেকেই ফেসবুকে অনেক ভিডিও দেখে থাকি। যেগুলোর মধ্যে কিছু ভিডিও ভালো লাগলে সেগুলো আমরা ডাউনলোড করতে চাই। কিন্তু সরাসরি থেকে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা যায় না। বিভিন্ন 1 কিংবা প্রক্রিয়ার মাধ্যমে ভিডিওগুলি ডাউনলোড করা যায়।

সেক্ষেত্রে আমরা নিচে 6 টি উপায়ে আপনাদেরকে দেখিয়ে দিব এভাবে আপনারা যদি ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে হয় তাহলে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। অবশ্যই আমাদের নিজের step-by-step 6 টি প্রক্রিয়া আপনাকে অনুসরণ করতে হবে।

ফেসবুকর ভিডিও ৬ টি উপায়ে ডাউনলোড করা শিখবো।

স্টেপ ০১ঃ

তাহলে ঝটপট করে আপনার হাতে স্মার্ট ফোনটি নিয়ে নিন। আর ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন। গুগোল প্লেস্টোর যান সেখানে গিয়ে Isnaptube এটি লিখে সার্চ দিন এবং অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করে নিন।

ফেসবুক থাকা সেরা ভিডিওর ইউআরএল কপি করুন। তারপর Isnaptube অ্যাপসটিতে পেস্ট করুন। আর হ্যাঁ,সেখান থেকে আপনি ভিডিওটি ডাউনলোড করতে পারবেন। শুধু ফেসবুকের ভিডিও না আপনি চাইলে ইউটিউব, টুইটার,ইনস্টাগ্রাম থেকেও ভিডিও ডাউনলোড করতে পারবেন।

স্টেপ ০২ঃ  

তাহলে ঝটপট করে আপনার হাতে স্মার্ট ফোনটি নিয়ে নিন। আর ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন। গুগোল প্লেস্টোর যান সেখানে গিয়ে n.savefrom.net এটি লিখে সার্চ দিন এবং অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করে নিন।

ফেসবুক থাকা সেরা ভিডিওর ইউআরএল কপি করুন। তারপর n.savefrom.net অ্যাপসটিতে পেস্ট করুন। আর হ্যাঁ,সেখান থেকে আপনি ভিডিওটি ডাউনলোড করতে পারবেন।

স্টেপ ০৩ঃ 

ইন্টারনেট ব্রাউজিংয়ে FBDown.net ওয়েবসাইটে প্রবেশ করুন। এখন ফেসবুক থেকে ভিডিওর লিংক কপি করে FBDown.net ওয়েবসাইটে দিয়ে দিন এবং আপলোড হলে তা ডাউনলোড করুন।

স্টেপ ০৪ঃ 

ইন্টারনেট ব্রাউজিংয়ে  www.downvideo.net ওয়েবসাইটে প্রবেশ করুন। এখন ফেসবুক থেকে ভিডিওর লিংক কপি করে  www.downvideo.net ওয়েবসাইটে দিয়ে দিন এবং আপলোড হলে তা ডাউনলোড করুন।

স্টেপ ০৫ঃ

ইন্টারনেট ব্রাউজিংয়ে  www.getfvid.com ওয়েবসাইটে প্রবেশ করুন। এখন ফেসবুক থেকে ভিডিওর লিংক কপি করে  www.getfvid.com  ওয়েবসাইটে দিয়ে দিন এবং আপলোড হলে তা ডাউনলোড করুন।

স্টেপ ০৬ঃ 

ফেসবুক থেকে আপনার পছন্দের ভিডিওর লিংকটি কপি করুন। আর আপনার ডেক্সটপ থাকা ব্রাউজারে লিংকটি পেস্ট করে দিন। তাহলে আপনি ভিডিওটি দেখতে পারবেন এবং সেখান সেভ অপশন আসবে  আবার সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

আশা করি আমাদের উপরে আলোচনা থেকে আপনি এই 6 টি প্রক্রিয়া যদি সম্পূর্ণভাবে অনুসরণ করে থাকেন তাহলে অবশ্যই ফেসবুক থেকে আপনি খুব সহজেই যেকোন ভিডিও ডাউনলোড করে গ্যালারিতে সেভ করে রাখতে পারেন। আমাদের ওয়েবসাইটটি যেকোনো টেকনোলজি সঠিক তথ্য দিয়ে আপনাদের সাহায্য করে থাকে। তাই যে কোন বিষয়ে জানার স্বার্থে অবশ্যই আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button