ঈদ মোবারক 2024 শুভেচ্ছা, এসএমএস, মেসেজ, স্ট্যাটাস, ছবি, পিকচার, কার্ড, বার্তা

ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ তুই আপনাকে আজ বিলিয়ে দে, শোন আসমানী তাগিদ। ঈদ মোবারাক 2024 বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের এই গানটি শুনলেই যেন মনে হয় আকাশে বাতাসে খুশির হাওয়া বইছে। বইবে না কেন? দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আজ ঈদ এসেছে। ইসলাম ধর্ম অনুসারীদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি উৎসব। ইসলামের সবচেয়ে বড় দুটি ধর্ম উৎসবের একটি হল ঈদুল ফিতর ও ঈদুল আযহা। ঈদুল ফিতর হিজরী ক্যালেন্ডার অনুসারে অনুষ্ঠিত হয়। রমজান মাস পুরোটি সিয়াম সাধনা করে ছাওয়াল মাসের 1 তারিখে অনুষ্ঠিত হয় ঈদুল ফিতর।

এ বর্ষপঞ্জী অনুসারে কোনমতেই 30 দিনের বেশি রমজান মাস দীর্ঘ হয় না। আবার কখনো কখনো 29 দিনেও রমজান মাসে অনুষ্ঠিত হয়। যদিও পুরো বিষয়টি নির্ভর করে চাঁদ দেখার উপর।পবিত্র রমজান মাসের সিয়াম সাধনার পর পুরো মুসলিম বিশ্ব এক অনাবিল আনন্দে মেতে উঠে।তারা একজন আরেকজনের সাথে আনন্দ ভাগাভাগি করে।স্ত্রী-সন্তান বাবা-মা প্রীয়জন অপেক্ষা করে থাকে একসাথে ঈদের আনন্দকে উদযাপন করার জন্য। বিশ্বের প্রায় 125 কোটি মুসলমান ঈদ-উল-ফিতর কে কেন্দ্র করে মেতে উঠে এক আনন্দে।

এ ঈদের আনন্দে অনেকেই তার প্রিয়জনকে কাছে পায় না। তাই বলেতো আনন্দকে আটকে রাখা যাবে না! বর্তমানে ইন্টারনেটের যুগে আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে বিভিন্ন রকম উপকরণ আছে। যেমন ধরুন, ঈদের গান কবিতা, শুভেচ্ছা বার্তা, ঈদের ফটো, সহ আরো অনেক কিছু।আর ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দেওয়ার জন্য আমরা আজ এই পোস্টে ঈদের ফটো, ঈদের এসএমএস, শুভেচ্ছা বার্তা শেয়ার করব। এই এসএমএস, শুভেচ্ছাবার্তা, ফটো দিয়ে আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করতে পারবেন।

ঈদ মোবারক উইশিং এসএমএস

আপনি কি ঈদুল ফিতর উপলক্ষে আপনার পিতা-মাতা ভাই-বোন প্রেমিক-প্রেমিকা বন্ধু বান্ধবী কলিক দের উইশ করতে চান? আমরা এই পোস্টে ঈদের অগ্রিম বার্তা সংযুক্ত করেছে। যেই এসএমএস গুলো দিয়ে আপনি আপনার কাঙ্খিত মানুষকে আনন্দের বার্তা পৌঁছে দিতে পারবেন। ঈদ নামক এই খুশির দিনে অনলাইন দুনিয়া খুব ব্যস্ত সময় পার করছে। আপনি যদি এই দুনিয়াকে একটু আলাদাভাবে আলাদা ঢংগে সাজাতে চান, আপনার জন্য খুব ভালো একটি উপকরণ হতে পারে।

ঈদ মোবারাক শুভেচ্ছা ফটো

ঈদের সবচেয়ে জনপ্রিয় একটি শুভেচ্ছা মাধ্যম হচ্ছে ফটো দিয়ে আপনার প্রিয়জনকে ইমপ্রেস করা। আমরা এই পোস্টে সবচেয়ে লেটেস্ট এবং সবচেয়ে ইউনিক কিছু উইশিং ফটো সংযুক্ত করেছি। যে ফটোগুলো দিয়ে আপনি আপনার পিতা-মাতা, ভাই-বোন, বন্ধু-বান্ধব এবং প্রিয়জনকে সহজেই ইমপ্রেস করতে পারবেন। এবং ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারবেন।

ঈদ মোবারাক স্ট্যাটাস 2024

ঈদের দিনে অনেকেই ফেসবুকে বিভিন্ন রকম আনন্দের স্ট্যাটাস দিয়ে থাকে। আপনি হয়তো ভাবতেছেন আমিও একটি আনন্দের স্ট্যাটাস দিব। কিন্তু কিভাবে দিবেন সেটা ভেবেই পাচ্ছেন না।অথবা নিজের মনের কথা গুছিয়ে বলতে পাচ্ছেন না। চিন্তার কোন কারণ নেই! আপনার এ সমস্যা সমাধানের জন্য আমরা আছি। আমরা এখানে ঈদের খুব সুন্দর কিছু স্ট্যাটাস সংযুক্ত করেছি।যে স্ট্যাটাস গুলো আপনি আপনার ফেসবুক ওয়ালে দিয়ে আপনার ফেসবুকে থাকা ফ্রেন্ড বন্ধুদের সাথে  সহজেই ঈদের আনন্দ শেয়ার করতে পারবেন।

সর্বশেষ আমরা আশা করছি যে, সমগ্র মুসলিম উম্মাহ ঈদ-উল-ফিতর উপলক্ষে তার প্রিয়জনকে অন্তত একটি উইশিং  প্রেরণ করে আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন। ঈদকে আনন্দঘন করতে আপনার যদি অন্য কোন সামগ্রীর প্রয়োজন হয়, তবে আমাদের অন্যান্য পোস্টগুলো ভিজিট করতে পারেন। সর্বোপরি, মহামারীর মধ্যেও যে সকল মুসলিম ভাই ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিয়েছেন- তাদের প্রতি ভালোবাসা রইলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button