ঢাকা থেকে রাজশাহী বিমানের ভাড়া, সময়সূচী, অনলাইন টিকিট বুকিং ২০২৪

আপনি যদি ঢাকা থেকে রাজশাহী বিমানের সময়সূচি এবং ভাড়া সংক্রান্ত নিয়ে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে এখানেই স্বাগতম জানাচ্ছি!! আসলেই বিমান ভ্রমণটি একটি বিলাস ভুল এবং আরামদায়ক এবং সময় সাশ্রয়ী একটি ভ্রমণ। অনেকেই আছেন যারা সময় অপচয় না করে সময়ের গুরুত্ব গুরুত্ব দিয়ে বিমানে যাতায়াত করে থাকেন।

এজন্য আমরা ঢাকা বিভাগীয় শহর থেকে প্রতিনিয়ত বিভিন্ন এয়ারলাইন্সের অভ্যন্তরে ফ্লাইটগুলো সময়সূচী ভাড়া অনলাইনে কিভাবে টিকিট কাটবেন এসব বিষয়ে তথ্য সংগ্রহ করে আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করেছি।

এজন্য আপনারা খুব সহজেই এখান থেকে সবকিছু জানতে পারবেন। রাজশাহী শহর মূলত পশ্চিম উত্তর জেলায় অবস্থিত। এই জেলার জনসংখ্যা ৪৭৭৫০০০ । এখানে অনেক বিলাসিং মানুষ আছে যারা আকাশ পথের মাধ্যমকে পছন্দ করে থাকেন।

ঢাকা থেকে রাজশাহী বিমানের সময়সূচী ও‌ ভাড়া ২০২৪

বিভিন্ন এয়ারলাইন্স ঢাকা থেকে সরাসরি রাজশাহী এয়ারপোর্টে চলাচল করে থাকে এজন্য আপনারা যদি এই বিমান ভ্রমণ করে থাকেন তাহলে আপনাকে জানিয়ে রাখি আপনাকে ঢাকা থেকে ১৫৮ কিলোমিটার প্লেনে ভ্রমণ করতে হবে। এর সময়সূচি লাগতে পারে ৪৫ মিনিট থেকে ৫৫ মিনিট সর্বোচ্চ। ফ্লাইটগুলো ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উদয়ন করে।

ঢাকা থেকে রাজশাহী ফ্লাইট এর সময়সূচী

এখানে আমরা কয়েকটি এয়ারলাইন্সের নাম দিয়ে বক্স আকারে ঢাকা থেকে রাজশাহী প্লেনের সময়সূচী গুলো সংযুক্ত করেছি আপনারা সাধারণত রবিবার, সোমবার, মঙ্গলবার, শুক্রবার। এইবারের ঢাকা রাজশাহী রুটে মাত্র তিনটি ফ্লাইট পরিচালনা করা হয় বাকি দুটি পরিচালনা করা হয়। এখানে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স, নভো এয়ার এয়ারলাইন্স, ইউ এস বাংলা, এইটি ফ্লাইট সরাসরি চলাচল করে।

ফ্লাইট কোন ঢাকা ছাড়ে রাজশাহী পৌঁছেছে দিন
491 03:30 pm 04:20 pm শনি, রবি, সোম, বুধ
491 04:00 pm বিকাল 04:50 মঙ্গল, শুক্র
491 06:00 pm 06:50 pm বৃহস্পতি

➤নভোএয়ার | ঢাকা থেকে রাজশাহী ফ্লাইটের সময়সূচী

ফ্লাইট কোন ঢাকা ছাড়ে রাজশাহী পৌঁছেছে দিন
VQ989 সকাল 10:30 11:20 am প্রতিদিন

➤ইউএস বাংলা এয়ারলাইন্স | ঢাকা থেকে রাজশাহী ফ্লাইটের সময়সূচী

ফ্লাইট কোন ঢাকা ছাড়ে রাজশাহী পৌঁছেছে দিন
BS163 03:00 pm 03:50 pm প্রতিদিন

ঢাকা থেকে রাজশাহী বিমানের ভাড়া

আমরা বক্স আকারে প্রত্যেকটি এয়ারলাইন্সে ঢাকা থেকে রাজশাহী নিয়মিত ভাড়া গুলো সংযুক্ত করছি।কিন্তু আপনাকে জানিয়ে রাখি প্লেনের টিকিটের মূল্য উঠানামা করে তাই আপনারা বিশেষ করে যে এয়ারলাইন্সে যেতে ইচ্ছুক সে লেন্সের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখবেন আজকের ভাড়া কত।

ফ্লাইট

সর্বনিম্ন

সর্বোচ্চ

বাংলাদেশ বিমান

2,500 টাকা (সুপার বাঁচায়)

7,000 টাকা (অর্থনীতি নমনীয়)

নভোএয়ার

2,700 টাকা (বিশেষ প্রচার প্যাকেজ)

8,200 টাকা (নমনীয়)

ইউএস বাংলা এয়ারলাইন্স

2,699 টাকা (প্রচারমূলক অর্থনীতি)

6,000 টাকা (নিয়মিত অর্থনীতি)

পরিশেষে বলা যায় ট্রাভেল সংক্রান্ত যেকোনো তথ্য জানতে হলে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন। এছাড়া আমাদের ট্রাভেল সংগ্রহ তো ইতিমধ্যে অনেক পোস্ট রয়েছে আপনারা চাইলে সেগুলো দেখতে পারেন। এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button