ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী ২০২৪ – টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

বাংলাদেশের প্রেক্ষাপটে সড়কপথের চেয়ে রেলপথ যাত্রা অনেক উত্তম এবং নিরাপদ। তাই রেলপথে অনেকেই যাত্রা করে থাকেন। আর আপনি যদি ঢাকা থেকে নেত্রকোনা ট্রেন পথে যাত্রা করে থাকেন। তাহলে আজকের পোষ্ট টি আপনার জন্য। কারণ আমরা আমাদের ওয়েবসাইটে ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের সময়সূচী, টিকিটের মূল্য, এবং ট্রেনগুলোতে একই রকম সুযোগ-সুবিধা দেওয়া হয় সে সম্পর্কে আলোচনা করব।

ঢাকা থেকে নেত্রকোনা দুটি ট্রেন চলাচল করে থাকে। মোহনগঞ্জ এক্সপ্রেস, ও হাওড়া এক্সপ্রেস এই দুইটি ট্রেন। আমরা পর্যায়ক্রমে এই দুটি ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য নিচে সংযুক্ত করছি। দয়া করে নিজ থেকে দেখে নিন।

ঢাকা টু নেত্রকোনা ট্রেনের সময়সূচী:

ঢাকা থেকে নেত্রকোনা দুটি ট্রেন প্রতিদিন যাতায়াত করে থাকে। এজন্য যাত্রীদের অবশ্যই ট্রেনের সময়সূচী সম্পর্কে অবগত থাকা উচিত। কারণ ট্রেন দুটি নির্দিষ্ট সময়ে কমলাপুর রেলস্টেশন থেকে নেত্রকোনা উদ্দেশ্যে ছেড়ে যায়। এছাড়াও এই দুইটি টয়লেট ছুটির দিন একদিন করে ধার্য করা হয়েছে। ছুটির দিনে ট্রেন ধরে চলাচল করে থাকে না। আপনাদের সুবিধার্থে আমরা নিচে ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের সময়সূচী তুলে ধরছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মোহনগঞ্জ এক্সপ্রেস সোমবার ১৪ঃ২০ ১৮ঃ৫০
হাওর এক্সপ্রেস বুধবার ২২ঃ১৫ ০৪ঃ৪০

নেত্রকোনা টু ঢাকা ট্রেনের সময়সূচী ২০২৪:

আপনি যদি নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশ্যে ট্রেনে যাত্রা করতে চান তাহলে আপনাকে অবশ্যই ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে নেওয়া উচিত। তাই আপনাদের সুবিধার্থে আমরা নেত্রকোনা থেকে ঢাকাগামী যে ট্রেনটি রয়েছে তার সময়সূচী নিচে সংযুক্ত করলাম।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
হাওর এক্সপ্রেস বৃহঃবার ০৮ঃ৩০ ১৬ঃ৩০
মোহনগঞ্জ এক্সপ্রেস সোমবার ২৩ঃ৩০ ০৬ঃ০০

ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের কয়টি শ্রেণীতে টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে। তাই আপনাদের সুবিধার্থে আমরা নিচে ট্রেনগুলোর ভাড়া ছকের মাধ্যমে যুক্ত করছি।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ১৬৫ টাকা
শোভন চেয়ার ১৯৫ টাকা
প্রথম সিট ২৬০ টাকা
স্নিগ্ধা ৩৭৪ টাকা

আশা করি আমাদের উপরের আলোচনা থেকে আপনি ঢাকা থেকে নেত্রকোনা ট্রেনের সিডিউল এবং যাবতীয় তথ্য জানতে পেরেছি। সুতরাং আপনারা যদি অন্য কোন ট্রেনে সম্পর্কে জানতে ইচ্ছুক হন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button