ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা ২০২৪

ঢাকা থেকে দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী এবং যে ট্রেনগুলো চলাচল করে থাকে। আজকে আমাদের ওয়েবসাইটে এসে ট্রেন গুলো নিয়ে আলোচনা করব। ঢাকা থেকে যারা দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশনে যাতায়াত করে থাকেন তাদের জন্য আজকের আমাদের এই পোস্টটি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সর্বশেষে আপনি জানতে পারবেন ঢাকা থেকে দেওয়ানগঞ্জ কোন ট্রেন গুলো চলাচল করে থাকে। ট্রেনগুলো টিকিটের মূল্য, ট্রেনের সময়সূচী, এবং যাত্রীদের জন্য ট্রেন গুলো কি রকম সুযোগ সুবিধা দিয়ে থাকে। সকল তথ্য জানতে পারবেন।

ঢাকা থেকে দেওয়ানগঞ্জ দূরত্ব 112 কিলোমিটার। রেলপথে দুটি আন্তঃনগর ট্রেন। এবং তিনটি মেইল ট্রেন এক্সপ্রেস চলাচল করে থাকে। তাহলে আসুন দেখে নেই ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী সম্পর্কে।

ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

আপনি যদি উন্নত এবং বিলাসবহুল ট্রেনে ঢাকা থেকে দেওয়ানগঞ্জ যাত্রা করতে চান। তাহলে তিস্তা এক্সপ্রেস ট্রেন, এবং ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে যাত্রা করতে পারেন। নিচে দেখে নিন এই দুটি ট্রেনের সময়সূচী ও ট্রেনের নাম্বার।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
তিতাস এক্সপ্রেস (৭০৭) সোমবার ০৭ঃ৩০ ১২ঃ৪০
ব্রহ্মপুত্র এক্সপ্রেস (৭৪৩) নাই ১৮ঃ১৫ ২৩ঃ৫০

ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী (মেল এক্সপ্রেস)

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের যাত্রীদের সুবিধার্থে তারা তিনটি মেইল এক্সপ্রেস ট্রেন সংযুক্ত করেছে। তাই আপনি যদি মেল এক্সপ্রেস ট্রেনে যাত্রা করতে চান তাহলে নিচে থেকে দেখে নিন মেল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী। মেইল এক্সপ্রেস ট্রেন গুলো সাধারণত কোন ছুটির দিন থাকেনা। তাই সাপ্তাহিক 7 দিনেই যাত্রীদের সেবা দিয়ে থাকে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
দেওয়ানগঞ্জ যাত্রী(৪৭) নাই ০৫ঃ৪০ ১১ঃ৪০
ভাওয়াল এক্সপ্রেস(৫৫) নাই ২১ঃ২০ ৫ঃ৪০
জামালপুর যাতায়াত(৫১) নাই ১৫ঃ৪০ ২২ঃ১৫

ঢাকা টু দেওয়ানগঞ্জ আন্তঃনগর ট্রেনের টিকিটের মূল্য:

ঢাকা থেকে দেওয়ানগঞ্জ আন্তঃনগর ও মেইল এক্সপ্রেস ট্রেন মিলে সর্বমোট সাতটি শ্রেণীতে টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে। প্রত্যেক শ্রেণীর আসনে টিকিটের মূল্য ভিন্ন আছে। আপনারা চাইলে ঢাকা থেকে দেওয়ানগঞ্জ আন্তঃনগর ট্রেনগুলো টিকিটের মূল্য নিচে দেখে নিতে পারেন।

আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন ১৮৫ টাকা
শোভন চিয়ার ২২৫ টাকা
প্রথম আসন ৩০০ টাকা
প্রথম বার্থ ৪৪৫ টাকা
স্নিগ্ধা ৪২৬ টাকা
এসি ৫১২ টাকা
এসি বার্থ ৭১১ টাকা

ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের অনলাইন টিকিট বুকিং

আপনি যদি ঢাকা থেকে দেওয়ানগঞ্জ ট্রেনের অনলাইন টিকিট বুকিং করতে চান। তাহলে বাংলাদেশ রেলওয়ে ওয়েবসাইট ই-সেবা ওয়েবসাইট থেকে খুব সহজেই টিকিট অনলাইনে বুকিং করতে পারেন। এক্ষেত্রে আপনাদের সুবিধার্থে হামলা নিচে এসেবা ওয়েবসাইটটি নিজের সংযুক্ত করছি।

সুতরাং আমরা আশা করি ঢাকা থেকে দেওয়ানগঞ্জ পরবর্তীতে রেলপথে আপনাদের কোনো সমস্যায় পড়তে হবে না। আমরা সম্পূর্ণ সঠিক তথ্য দিয়ে আপনাদের সাহায্য করতে চাই। বাংলাদেশের যেকোনো ট্রেনের সম্পর্কে জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button