ঢাকা-সিলেট বিমান টিকিট। সিলেট টু ঢাকা বিমানের সময়সূচী এবং ভাড়া ২০২৪

আপনি কি ঢাকা থেকে সিলেট বিমানের টিকিট সময়সূচী এবং ভাড়া সম্পর্কে ইন্টারনেটে অনুসন্ধান করছেন? যদি করে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি ঢাকা থেকে সিলেট বিমানবন্দর সকল এয়ারলাইন্সের টিকিটের মূল্য সময়সূচী। বর্তমানে বাংলাদেশের এয়ারলাইন্সগুলো অনেক আধুনিক এবং বিভিন্ন জেলায় তাদের এয়ারলাইনস সংখ্যাগুলো বাড়িয়ে চলে।  তাই বাংলাদেশ এখন আকাশ পথে ভ্রমণ অনেকটাই  সহজ করে দিয়েছে বিভিন্ন এয়ারলাইন্সের  গুলো। সিলেট একটি পর্যটন কেন্দ্র।  তাই অনেক পর্যটক এবং দর্শনার্থীরা সিলেটে থাকেন।

এজন্য বাংলাদেশ সরকার  ও বিভিন্ন এয়ারলাইন্সের পদক্ষেপে বিভিন্ন সময়ে সিলেট আন্তর্জাতিক এয়ারপোর্টে  বিমান চলাচল করে থাকে।  সুতরাং আপনি যদি ঢাকা থেকে সিলেট বিমানে করে চলাচল করে থাকেন বা করতে চান।  সে ক্ষেত্রে আমাদের ওয়েবসাইটের নিচে সবগুলো এয়ারলাইন্সের সঠিক সময়সূচী ও টিকিট এর মূল্য সংযুক্ত করছি।

ঢাকা থেকে সিলেট রুটে বিমান

ঢাকা থেকে সিলেট রুটে থেকে প্রতি সপ্তাহে  30 টির বেশী বিমান যাতায়াত করে। সপ্তাহের 7 দিন এই বিমানগুলো বিভিন্ন  সিডিউল অনুসারে চলাচল করে।

ঢাকা সিলেট বিমান ভাড়ার তালিকা ২০২৪

ঢাকা থেকে সিলেট অথবা সিলেট থেকে ঢাকা অভ্যন্তরীণ বিমান এর মাধ্যমে যাতায়াত করতে হলে অবশ্যই তার দাম জেনে  অফিসে গিয়ে অথবা বিভিন্ন এজেন্টের মাধ্যমে এবং অনলাইনে বিমানের টিকেট সংগ্রহ করা যায়।

আপনারা জানেন যে,  বিমানের টিকেট এর দাম বা ভাড়া  পরিবর্তনশীল। তাই অনলাইনে সর্বনিম্ন রেট আসলেই অভ্যন্তরীণ ফ্লাইট এর টিকিট কেটে নেওয়া বুদ্ধিমানের কাজ। প্রারম্ভিক যুক্তিসংগত ভাড়া ২০২১ তালিকা দেওয়া হল-

ঢাকা থেকে সিলেট বিমানের টিকিট কিভাবে করবেন?

 তিনটি পদ্ধতির মাধ্যমে আপনি সহজেই সিলেট থেকে ঢাকা অথবা ঢাকা থেকে সিলেট রুটে বিমানের টিকেট ক্রয় করতে পারবেন তা হল-

  •  বিমানবন্দর স্টেশনে গিয়ে (অফিসে)
  • ট্রাভেল এজেন্সির মাধ্যমে এবং
  • অনলাইনে >> www.24tkt.com ঠিকানার ওয়েবসাইটটি থেকে।

এখানে আপনি নিকটস্থ বিমান স্টেশন এবং পরিচিত বা নিকটস্থ ট্রাভেল এজেন্সির মাধ্যমে ডিসকাউন্ট  সহকারে টিকেট বুকিং করতে পারবেন। এছাড়া আপনি অনলাইনে অভ্যন্তরীণ বিমান টিকেট ক্রয় করতে চাইলে নিম্নোক্ত ওয়েবসাইটের মাধ্যমে অতি সহজেই বাংলাদেশ বিমানের অভ্যন্তরীণ রুটের টিকেট সংগ্রহ করতে পারবেন।

দিকনির্দেশনা / শর্তসমূহ

  • প্রত্যেকে ২০ কেজি পরিমান চেক কৃত মালামাল বহন করতে পারবেন।
  • কেবিন লাগেজ হিসেবে  ৭ কেজি মাল বহন করা যাবে।
  • বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন।
  • এর চাইতে বেশী লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে।

 আশা করি আমাদের উপরের আলোচনা থেকে আপনারা যারা ঢাকায় আছেন তারা বিভিন্ন এয়ারলাইন্স বাংলাদেশ এয়ারলাইন্স এর মাধ্যমে ঢাকা থেকে সিলেট বিমান ভ্রমণ করতে পারবেন।  আপনাদের এয়ারলাইন্সের যদি টিকিট সংগ্রহ করতে কোন প্রকার সমস্যা বোধ করেন তাহলে আমাদের ওয়েবসাইট নিচে কমেন্ট বক্সে জানাবেন ধন্যবাদ। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button