চট্টগ্রাম টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী ২০২৪- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

সকল ট্রেনের সময়সূচী এবং বিভিন্ন তথ্য সম্পর্কে আমাদের ওয়েবসাইটটি চোখ রাখুন। আপনি কি চট্টগ্রাম থেকে ময়মনসিং এল পথে যে ট্রেনগুলো চলাচল করে থাকে। সময়সূচী, টিকিটের মূল্য, অনলাইনে কিভাবে টিকিট সংগ্রহ করবেন। সে সম্পর্কে জানতে হলে আমাদের ওয়েবসাইটটি আপনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

কারণ আমরা ময়মনসিংহ থেকে চট্টগ্রাম রুটের যে ট্রেনগুলো চলাচল করে থাকে। সেগুলোর নির্দিষ্ট সময়সূচি, টিকিটের মূল্য, ট্রেনগুলোতে যাত্রীদের জন্য যাত্রাপথে একই রকম সুযোগ-সুবিধা দেয়া হয় সকল তথ্য নিয়ে আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করেছি। ময়মনসিংহ থেকে চট্টগ্রাম দূরত্ব 355 কিলোমিটার। এ রেলপথে আপনি যদি ভ্রমণ করতে চান তাহলে আমাদের নিচের যে ট্রেনগুলো চলাচল করে থাকে সেগুলোতে ভ্রমণ করতে পারেন।

চট্টগ্রাম টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী (বিজয় এক্সপ্রেস)

আমরা সবাই জানি সড়কপথের চেয়ে রেল ভ্রমণ একটি আরামদায়ক ও নিরাপদ ভ্রমণ করার সহযোগিতা করে। তাই অধিকাংশ মানুষ রেলপথ কে নিরাপদ যাত্রা হিসেবে বেছে নেয়। উল্লেখ্য সড়কপথের চেয়ে খুব দ্রুত সময়ের মধ্যেই ট্রেনে ভ্রমণ করলে গন্তব্য স্থানে পৌঁছে যায়। কারণ রেলপথে কোন জ্যাম থাকে না। জন্য আপনি খুব অল্প সময়ের মধ্যে আপনার কাঙ্খিত গন্তব্যে পৌঁছে যাবেন।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
চট্টগ্রাম টু ময়মনসিংহ বুধবার ০৭ঃ২০ ১৫ঃ৫৫
ময়মনসিংহ টু  চট্টগ্রাম মঙ্গলবার ২০ঃ৩০ ০৫ঃ৩০

বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪

বিজয় এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম টু ময়মনসিংহ রেল রুটে চলাচল করে থাকে। ট্রেন্ডি ছুটির দিন দুই দিন। বুধবার ও মঙ্গলবার এছাড়া সাপ্তাহিক 5 দিন নিয়মিত চলাচল করে থাকে। এই ট্রেনটি যে স্টেশনগুলোতে বিরতি নিয়ে থাকে সকল স্টেশনের নাম এবং সময়সূচী গুলো ছকের মাধ্যমে সংযুক্ত করছি।

বিরতি স্টেশন নাম চট্টগ্রাম থেকে (৭৮৫) ময়মনসিংহ থেকে (৭৮৬)
ভাটিয়ারী ০৭ঃ৩৭ ০৫ঃ০৬
ফেনী ০৮ঃ৫৫ ০৩ঃ৪৮
লাকসাম ০৯ঃ৪০ ০৩ঃ০৫
কুমিল্লা ১০ঃ২০ ০২ঃ৩৬
আখাউড়া ১১ঃ৩০ ০০ঃ৫০
ভৈরব বাজার ১২ঃ২০ ০০ঃ০৫
কিশোরগঞ্জ ১৩ঃ৩৫ ২৩ঃ৩৫
গৌরীপুর ১৪ঃ৪৫ ২১ঃ০০

বিজয় এক্সপ্রেস ট্রেনের বিরতিস্থান এবং সময়সূচী

বিজয় এক্সপ্রেস ট্রেনটি দে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ ট্রেনের টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে ট্রেনের তিনটি শ্রেণীর আসন বিন্যাস অনুযায়ী। অবশ্যই আপনারা ট্রেনে ভ্রমণ করার সময় টিকিট কেটে তারপর ট্রেনে ভ্রমণ করবেন। টিকিট না কেটে ট্রেনে ভ্রমণ করলে আইনত দণ্ডনীয় অপরাধ। এমনকি আপনার জেল হতে পারে। সে থেকে দেখে নিন বিজয় এক্সপ্রেস ট্রেনটির সঠিক মূল্য তালিকা টি

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৩২০ টাকা
শোভন চেয়ার ৩৮৫ টাকা
প্রথম সিট ৫১৫ টাকা

বিজয় এক্সপ্রেস ট্রেনের অনলাইন টিকিট বুকিং

যারা ট্রেনে ভ্রমণ করে থাকেন তারা সবাই জানেন বাংলাদেশ রেলওয়েল তত্ত্বাবধানে ই-সেবা ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো ট্রেনের অনলাইনে টিকিট বুকিং করা যায়। ভাই আপনারা যদি অনলাইনে টিকিট বুকিং করতে চান তাহলে এই ওয়েবসাইটে গিয়ে খুব সহজেই অনলাইনে টিকিট কাটতে পারবেন। আমাদের ওয়েবসাইটের এই নিবন্ধটির প্রথম থেকে শেষ পর্যন্ত সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ ভালো থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button