বিকাশ রেফার অফার 2024 | বিকাশ থেকে রেফার করার নিয়ম

বাংলাদেশের মোবাইল খাতে একটি জনপ্রিয় প্রতিষ্ঠান নাম হচ্ছে বিকাশ মোবাইল ব্যাংকিং। বর্তমানে প্রায় বিকাশের গ্রাহক সংখ্যা তিন কোটির উপরে ছাড়িয়ে গেছে। প্রতিদিন মানুষ বিকাশ একাউন্ট খুলছে এবং গ্রাহকদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাই বিকাশের কর্মকর্তারা একাউন্ট বৃদ্ধির জন্য একটি আকর্ষণীয় অফার দিয়েছে। এটার নাম হচ্ছে রেফার অফার।

বিকাশ একাউন্ট রেফার অফার টি আপনি যদি আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন, একাউন্ট খোলার জন্য আপনার বিকাশ এপস থেকে রেফার করেন তাহলে আপনি বিকাশের বিভিন্ন আকর্ষণীয় পুরষ্কার জিতে নিতে পারেন। এছাড়াও এবার পুরস্কার জিতলে পেয়ে যাবেন মোবাইল, ল্যাপটপ, ইত্যাদি সব অফার দিয়ে থাকে।

 আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি বিকাশ রেফার অফার গুলো সম্পর্কে। তাই এ পোস্টটি আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ আশাকরি প্রথম থেকে শেষ পর্যন্ত এ নিবন্ধনটি দেখার অনুরোধ রইলো।

বিকাশ রেফার অফার 2024

নতুন বছরে আপনি যদি আপনার বিকাশ এপ থেকে কাউকে রেফার করেন তাহলে সাথে সাথে আপনার একাউন্টে 100 টাকা যোগ হবে। এছাড়াও কিছু আকর্ষণীয় পুরস্কার রয়েছে সেগুলো জিতে নিতে পারেন। এখনই আপনাদের পরিচিত মানুষকে বিকাশ একাউন্ট খোলার রেফার করতে পারেন।

বিকাশ রেফার অফার ২০২২
বিকাশ রেফার অফার ২০২২

বিকাশ রেফার অফার সুবিধা 2024

বিকাশ রেফার অফার সুবিধাগুলো আপনি যদি কাউকে বিকাশে রেফার এর মাধ্যমে অ্যাকাউন্ট খুলে দিতে পারেন। তাহলে আপনার মূল একাউন্টে 100 টাকা যোগ হবে। এছাড়াও বিকাশ কর্তৃপক্ষ আপনাকে কিছু আকর্ষণীয় অফার উপভোগ করার সুযোগ করে দিবে। আপনার নিচে বিকাশ রেফার মেগা অফার গুলো নিয়ে আলোচনা করতে যাচ্ছি দয়া করে দেখে নিন।

বিকাশ থেকে রেফার করার নিয়ম

যদি বিকাশ থেকে একাউন্ট রেফার করতে না পারেন। তাহলে কোন চিন্তার কারন নেই আমরা নিচে ছবির মাধ্যমে কিভাবে আপনি রেফার করবেন সে সম্পর্কে চিত্র দেওয়া হল। ছবিগুলো ভালো ভাবে দেখে নিন এই প্রক্রিয়া অনুযায়ী আপনি রেফার করতে পারবে।

                                                    প্রথমে আপনার বিকাশ অ্যাপ লগইন করুন

বিকাশ থেকে রেফার করার নিয়ম
বিকাশ থেকে রেফার করার নিয়ম

প্রথমে আপনার নিজস্ব বিকাশ একাউন্ট থেকে অ্যাপটি লগইন করে বিকাশ লোগো বাটনে ক্লিক করতে হবে।

প্রথমে আপনার বিকাশ অ্যাপ লগইন করুন

বিকাশ থেকে রেফার করার নিয়ম1

                                       এবার আপনি রেফারে ফ্রেন্ড এই অপশনে ক্লিক করুন

তারপর উপরের চিত্রে অনুসারে রিভার এন্ড ফ্রেন্ড নামে একটি অপশন দেয়া আছে। সেই বাটনে ক্লিক করুন।

বিকাশ থেকে রেফার করার নিয়ম
বিকাশ থেকে রেফার করার নিয়ম

তারপর উপরের ছবি অনুসারে এইরকম আপনার বিকাশ অ্যাপ এ চলে আসবে। এখানে আপনার ফেসবুক কিংবা মেসেঞ্জার থাকলে। তাকে রেফার করতে পারেন।

অফারের শর্ত ও নিয়মাবলী:

  • বিকাশ অ্যাপ থেকে যিনি লিং অফার করবেন তিনি শুধু ১০০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন
  • আপনি যাকে রাফার করেছেন তিনি যদি বিকাশ অ্যাপ লগইন করেন এবং প্রথমবার 20 টাকা বোনাস ও প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে ৫০ টাকা বোনাস পাবেন
  • এই অফারটি চলবে পহেলা অক্টোবর ২০২১ থেকে ৩১ শে ডিসেম্বর ২০২১ পর্যন্ত
  • বিকাশ অ্যাপ অফার করে প্রতিদিন সবচেয়ে বেশি ওভার গাড়ি জিতে নিতে পারেন অতিরিক্ত দুই হাজার টাকা পর্যন্ত বোনাস এবং এই অফার পাওয়ার জন্য কমপক্ষে পাঁচটি সফল রেফার সম্পন্ন করতে হবে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button