বিকাশ পেমেন্ট অফার | শিক্ষাপ্রতিষ্ঠানে ফি বিকাশের মাধ্যমে দিলে পাবেন দুইটি অফার

বাংলাদেশের ডিজিটাল যুগে বর্তমানে বিভিন্ন মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে স্কুল, কলেজে, কিং ভাই বিশ্ববিদ্যালয়গুলোতে টাকা দেয়া যায়। আজকে আমরা বাংলাদেশের একটি অন্যতম জনপ্রিয় মোবাইল ব্যাংকিং বিকাশ মাধ্যমে কিভাবে আপনি 112 টি শিক্ষাপ্রতিষ্ঠানে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় গুলোতে ফি প্রদান করবেন সে সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি।

সম্প্রতি সময়ে বিকাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে 112 টি শিক্ষাপ্রতিষ্ঠানে ফি প্রদান করা যাচ্ছে। এজন্য আপনি যদি প্রথম ইউজার হয়ে থাকেন তাহলে আপনি একটি 50 টাকার গোপন অফার পেয়ে যাবেন। শুধু তাই নয় তার সাথে রয়েছে বিবিসি জানলায় ফ্রি রেজিস্ট্রেশন করার সুবিধা। চলুন দেখে নেই কিভাবে অফার গুলো আপনারা পাবেন।

Biaskh offer
Biaskh offer

অফার গুলি হচ্ছে

বিকাশ কর্তৃপক্ষ জানিয়েছেন যে যদি কোনো শিক্ষার্থী স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় 50 টাকার বেশি বিকাশের মাধ্যমে ফি প্রদান করেন তাহলে দারাজে আপনি 50 টাকার একটি কুপন পেয়ে যাবেন। সেখান থেকে আপনি আপনার ইচ্ছামত শপিং করতে পারবেন।

কিভাবে কুপন ও বিবিসি জানালা ইংরেজি কোর্স পাবেন:

কোন শিক্ষার্থী বিকাশের মাধ্যমে ফি প্রদান করে থাকলে। পরবর্তী সময়ে তার ফোনে একটি এসএমএস আসবে। সেটি একটি দারাজের শপিং ভাউচার। এছাড়াও তার সাথে থাকবে বিবিসি জানালা সাবস্ক্রাইব লিংক। সেখানে কি আপনি ফ্রি রেজিস্ট্রেশন করতে। এছাড়াও দারাজে অন্যান্য ক্যাটাগরিতে পণ্যের ক্ষেত্রে অন্তত আপনি 300 টাকা কেনাকাটা করার সুযোগ পেয়ে যাবেন।

বিশেষ দ্রষ্টব্য: বিকাশে একজন গ্রাহক প্রতিমাসে তিনবার করে এই অফারটি উপভোগ করতে। কিন্তু আপনাকে মনে রাখতে হবে এই অফারটি চলাকালীন সময়ে শুধু এটা প্রযোজ্য।

কুপনটি ব্যবহারের সময় সীমা:

আপনার মোবাইল ফোনে এসএমএস আসার পরবর্তী 10 দিনের মধ্যে আপনি এটি ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনার ফোনে যে কুপনটি আসবে এটি দারাজ শপিং এর ক্ষেত্রে 10 দিনের মধ্যে আপনাকে করতে হবে। কিন্তু বিবিসি জানলার কোর্স এর ক্ষেত্রে কোন সময় নেই। সুতরাং আপনি যে কোন সময় ফ্রি রেজিস্ট্রেশন করতে পারেন।

কিভাবে অফারটি উপভোগ করবেন

এই অফারটি আপনি উপভোগ করতে চাইলে আপনাকে আপনার বিকাশ অ্যাপস কিংবা বিকাশ কোডের মাধ্যমে স্কুল কলেজের একটি অপশন রয়েছে। সেখানে গিয়ে আপনার স্কুলের নাম দিয়ে এবং কাঙ্ক্ষিত ফি প্রদান করার মাধ্যমেই এই অফারটি উপভোগ করতে পারবেন।

অফারের সময়সীমা:

বিকাশের অফিসের ওয়েবসাইট থেকে আমরা জানতে পেরেছি বিকাশের এই অফারটি চলবে আগামী 31 অক্টোবর পর্যন্ত। অর্থাৎ আপনাকে অবশ্যই 31 অক্টোবরের মধ্যেই অফারটি গ্রহণ করতে হবে।

উপরের আলোচনা থেকে আমরা আশা করি আপনারা বিকাশের এই অফারটি সম্পর্কে জানতে পেরেছেন। বিকাশের এছাড়াও অনেক অফার রয়েছে সেগুলো জানতে চাইলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমাদের ওয়েব সাইট শুধু আপনাদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন ‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button