বিকাশ মোবাইল ব্যাংকিং অফার 2024: ক্যাশব্যাক অফার, ডিসকাউন্ট অফার, রেজিস্ট্রেশন অফার, অ্যাপস অফার, একাউন্ট অফার ও সকল অফার

বিকাশ বাংলাদেশের বর্তমানে একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং ব্যবস্থা চালু করেছে। প্রতিদিন মানুষ এই মোবাইল ব্যাংকিং থেকে একটি একাউন্টের মাধ্যমে সারাদেশে টাকা লেনদেন করতে পারে। শুধু তাই নয় বিকাশের লেনদেন নিরাপদ ও গ্রহণযোগ্য। বিকাশের মাধ্যমে আপনি যখন তখন টাকা লেনদেন করতে পারবেন। 10 বছর আগে আমরা ভাবতে পারিনি আমাদের দেশে মোবাইল ব্যাংকিং সেবা চালু হবে। আগে আমরা ব্যাংকে গিয়ে ঘন্টার পর ঘন্টা দাঁড়ানোর পর টাকা উত্তোলন করতে পারতাম।

টাকা প্রেরণের ক্ষেত্রেও অনেক কষ্টের মধ্য দিয়ে টাকা পাঠানো হতো। কিন্তু এই সমস্যার বিকাশ দূর করে মিনিটের মধ্যেই আপনার টাকা নিরাপদে একই স্থান থেকে অন্য স্থানে পাঠাতে পারবেন। কিংবা তুলতে পারবেন। আজকের পোস্টটি আমরা সাজিয়েছি বিকাশ একাউন্ট খুললে কিছু অফার সম্পর্কে আপনাকে অবগত করার জন্য। এছাড়াও কাস্টমারদের জন্য বিকাশ অ্যাপে অনেকগুলো অফার রয়েছে সেগুলো সম্পর্কে ধারণা দিব।

বিকাশ মোবাইল ব্যাংকিং অফার সমূহ:

বিকাশের নিদৃষ্ট কোন অফার দেয়া থাকে না কিন্তু অ্যাকাউন্ট খুললে আপনি বোনাস হিসাবে কিছু অফার উপভোগ করতে পারবেন। সেই অফার নিয়ে আজ আমরা কথা বলবো।

অ্যাকাউন্ট খোলা বোনাস অফার 2024

আপনি যদি প্রথম বিকাশ একাউন্ট খুলে থাকেন তাহলে পর্যায়ক্রমে আপনি 150 টাকা বোনাস পাবেন। আপনাকে কোন দোকানে যাওয়া লাগবে না। আপনার নিজের স্মার্টফোন দিয়ে প্লে স্টোরে গিয়ে বিকাশ অ্যাপ ইন্সটল করে। খুব সহজেই একটি বিকাশ একাউন্ট খুলে ফেলুন।

অ্যাকাউন্ট খোলা বোনাস অফার
অ্যাকাউন্ট খোলা বোনাস অফার

বিকাশ ডিসকাউন্ট অফার

অনেক সময়ে বিকাশ এপস এ আমরা দেখতে পারি যে কোন শপিংমলে অনেক ডিসকাউন্ট মূল্যে পণ্য কেনা যায়। আপনি পণ্যের বিল দেওয়ার সময় বিকাশ থেকে পেমেন্ট করলেই যে অফার চলবে সেই অফারের পারসেন্টেন্স আপনি টাকা হিসেবে পেয়ে যাবেন। এছাড়া আপনি যদি প্রথম বিকাশ একাউন্ট খুলে থাকেন। ধাকা ডক্টর লিস্ট নামে একটি ওয়েবসাইট রয়েছে সেখানে ডাক্তারের ফি প্রদান করলে আপনি 20 পার্সেন্ট টাকা আপনার বিকাশ একাউন্টে ক্যাশব্যাক হিসেবে পেয়ে যাবেন।

বিকাশ ডিসকাউন্ট অফার
বিকাশ ডিসকাউন্ট অফার

Registration click

করোনা টেস্ট – বিকাশ ৫০% ডিসকাউন্ট অফার

বর্তমানে সারা বিশ্বে মহামারী করোনার জন্য অনেকেই করোনা টেস্ট করিয়ে থাকেন। যে কোন প্রাইভেট হসপিটালে আপনি যদি করোনা টেস্ট করে থাকেন তাহলে বিকাশ অ্যাকাউন্ট থেকে প্রেমেন্ট করলেই 50 শতাংশ ক্যাশব্যাক পেয়ে যাবেন।

করোনা টেস্ট – বিকাশ ৫০% ডিসকাউন্ট অফার
করোনা টেস্ট – বিকাশ ৫০% ডিসকাউন্ট অফার

বিকাশ ক্যাশব্যাক অফার Pulse Healthcare – Bkash 5% Instant Cashback Offer

আপনি যদি পালস হেলথ কেয়ার সার্ভিসটি সেবা নিয়ে থাকেন। এবং আপনি যদি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন। বিকাশ থেকে পালস হেলথ কেয়ার সার্ভিস দিতে পারছেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন। অর্থাৎ 15 টাকা পালস হেলথকেয়ার ডাক্তার ফি জমা দিলে আপনি 5 পার্সেন্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন।

বিকাশ ক্যাশব্যাক অফার
বিকাশ ক্যাশব্যাক অফার

আশা করি উপরের আলোচনা থেকে আপনি বিকাশের আপডেট অফার গুলো সম্পর্কে জেনে গেছেন। এছাড়াও বিকাশের বিভিন্ন অফার জানতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। ধন্যবাদ আপনাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button