বরকত ট্রাভেলস পরিবহন এর সকল কাউন্টার মোবাইল নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

বরকত ট্রাভেলস বাসটি বাংলাদেশের উত্তরবঙ্গের জেলা বুড়িমারী, পাটগ্রাম, লালমনিরহাট, রংপুর, ঢাকা থেকে সরাসরি যাত্রী পরিষেবা দিয়ে চলে আসছে। বরকত ট্রাভেলস সবসময় যাত্রীদের নিরাপদ ও আনন্দময় ভ্রমণের জন্য সবরকম প্রচেষ্টার করে থাকে। যার প্রমান আমরা পেয়েছি তাদের বিলাসবহুল আধুনিক বাস মাধ্যমে।তাদের বাস বহরে যুক্ত রয়েছে এসি নন এসি বিলাসবহুল বাস। এগুলো দিয়ে তারা সরাসরি ঢাকা উত্তরবঙ্গের জেলাগুলোতে সার্ভিস দিয়ে থাকে।

বিশেষ করে বরকত ট্রাভেলস বাসটিতে উত্তরবঙ্গের অধিকাংশ মানুষ বাসটিতে ভ্রমণ করে থাকে। উল্লেখ্য তাদের এসি বাস গুলো সম্পন্ন বিদেশ থেকে আমদানি করা, যেমন তাদের এসি বহরে যুক্ত রয়েছে হুন্ডাই কোম্পানির ইউনিভার্সাল বাসগুলো। হিনো rm2, হিনো 1j, ISUZU এনটিআর এসি বাস ননএসি বাস। আজকে আমরা আমাদের নিবন্ধটি থাকছে বরকত ট্রাভেলস বাস এর সমস্ত কাউন্টার এর ঠিকানা ও যোগাযোগ নাম্বার। এবং সর্বশেষে থাকবে আপনি কিভাবে অনলাইনে টিকিট কাটবেন।বরকত ট্রাভেলস এর রুট সমূহ

বরকত ট্রাভেলস এর রুট সমূহ

আপনাদের আগেই জানিয়েছি। বরকত ট্রাভেলস বাসটি বাংলাদেশের উত্তরবঙ্গের কিছু জেলায় যাত্রী পরিষেবা দিয়ে চলছে। তারপরও আপনাদের সুবিধার্থে এবং জানার সাথে আমরা নিচে বরকত ট্রাভেলস বাসের রুট এর নামগুলো সংযুক্ত করছি।

  • রংপুর থেকে ঢাকা
  • লালমনিরহাট থেকে ঢাকা
  • বগুড়া থেকে ঢাকা
  • ঢাকা থেকে বুড়িমারী

বরকত ট্রাভেলস এর ঠিকানা ও মোবাইল নাম্বার

বাস অথবা ট্রেন যেকোনো যানবাহনে ভ্রমণ করতে হলে আপনাকে অবশ্যই কাউন্টার এর সম্পর্কে জেনে নিতে হবে।বরকত ট্রাভেলস বাসটি তাদের কাউন্টার ব্যতীত অন্য কোন উপায়ে তারা সার্ভিস দিয়ে থাকে না। তাই আপনাকে অবশ্যই তাদের কাউন্টার এর সাথে যোগাযোগ করে টিকিট সংগ্রহ করতে হবে। এজন্য আপনাকে আমাদের ওয়েবসাইট এর নিচে ঢাকাসহ উত্তরবঙ্গের যে জেলাগুলোতে বরকত ট্রাভেলস বাস সার্ভিস দিয়ে থাকে সেসব জেলার কাউন্টারে ঠিকানা ও নাম্বার গুলো সংরক্ষণে যোগাযোগ করুন।

ঢাকা জেলার কাউন্টার সমূহ ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোনঃ
গাবতলি কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01786-804851, 01973-213690.
কল্যাণপুর কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01304-054111.
মহাখালি কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01706-310844.

লালমনিরহাট সকল কাউন্টার ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোন
তুষভান্ডার কাউন্টার, লালমনিরহাট জেলা, ফোনঃ 01786-804854.

গাড়ির বৈশিষ্ট্য

  • গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের..

বরকত ট্রাভেলস বাসের অনলাইন টিকিট বুকিং

প্রিয় বন্ধুগণ আধুনিক যুগে সবকিছু হাতের মুঠোয় চলে এসেছে।সুতরাং আপনি চাইলে বরকত ট্রাভেলস বাস এর অনলাইন টিকিট বুকিং করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে গুগল প্লে স্টোর থেকে shohoz.com বা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে থেকে টিকিট বুকিং করতে পারবেন।

উপরের আলোচনা থেকে আপনারা যদি বরকত ট্রাভেলস পরিবহন বাসটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য জেনে থাকেন। তাহলে আশা করি এই বাসটিতে ভ্রমণ করতে আপনার কোন সমস্যা করতে হবে না। এছাড়া আপনার নিজস্ব কোন মতামত থাকলে সেটি আমাদের কমেন্ট বক্সে আমাদেরকে জানাতে পারেন। এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button