এয়ারটেল এসএমএস প্যাক 2024 – ২০০ এসএমএস ৫টাকা এবং ৪০ এসএমএস ২টাকা অফার

এয়ারটেল এসএমএস অফার 2024। প্রিয় এয়ারটেল গ্রাহক, আপনি যদি এয়ারটেলের সকল এসএমএস প্যাকেজ 2024 সম্পর্কে জানতে চান, তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। আপনি এখান থেকে এয়ারটেল প্রতিদিনের এসএমএস প্যাকেজ, সাপ্তাহিক এসএমএস প্যাক এবং মাসিক এসএমএস প্যাক গুলো পাবেন। আমরা আপনাদের সুবিধার জন্য ধারাবাহিকভাবে এয়ারটেলের সকল এসএমএস প্যাকেজ গুলি বর্ণনা করতে যাচ্ছি।

এয়ারটেল বাংলাদেশের টেলিটক মোবাইল অপারেটরের তৃতীয় স্থানের অপারেটর। এয়ারটেল তার প্রিয় গ্রাহকদের জন্য প্রতিনিয়ত কম মূল্যে দারুন সব অফার দিয়ে থাকে। এয়ারটেল ব্যবহারকারীরা কম দামে সকল অফার উপভোগ করতে পারে। আপনি নিচে থেকে এয়ারটেলের নতুন সব এসএমএস অফার গুলো দেখতে পারেন।

এয়ারটেল এসএমএস প্যাক 2024

এয়ারটেলের অনেকগুলো এসএমএস প্যাকেজ রয়েছে। এই প্যাকেজগুলো কম মূল্যে উপভোগ করতে পারবেন। আমরা অনেকেই বন্ধুদের সাথে কথোপকথন করতে এসএমএস ব্যবহার করে থাকি। এয়ারটেলের এসএমএস গুলো যেকোনো নাম্বার এ পাঠাতে পারবেন। নিজে এসএমএস প্যাকেজ গুলো দেওয়া হল।

এয়ারটেল এসএমএস প্যাকেজ লিস্ট 2024

এয়ারটেল প্রিপেইড এবং পোস্টপেইড সিম ব্যবহারকারীরা এই এসএমএস প্যাক গুলো ব্যবহার করতে পারবেন। প্রিপেইড পোষ্টপেইড সকল ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরনের এসএমএস প্যাকেজ রয়েছে। এখানে আমরা কিপেড এয়ারটেল এসএমএস প্যাকেজ এবং পস্টপাইড এয়ারটেল এসএমএস প্যাকেজ 2024 সরবরাহ করব। সুতরাং আপনি নিজে থেকে আপনার পছন্দমত এয়ারটেলের এসএমএস প্যাক পছন্দ করতে পারেন।

এয়ারটেল এসএমএস প্যাক 30 দিন মেয়াদ

সাধারণতঃ এয়ারটেল খুব কম মূল্যে দীর্ঘমেয়াদের এসএমএস প্যাক সরবরাহ করে থাকে। এর একটি উদাহরণ হল আপনি যেকোন নম্বরে 1250 এসএমএস ও করতে পারবেন। যদি এই এসএমএসটি আপনি 30 দিন মেয়াদে কিনতে চান, তাহলে নিচের বর্ণিত নিয়মগুলো অনুসরণ করতে হবে।

  •  সর্বপ্রথম আপনাকে একটি কোড ডায়াল করতে হবে।
  • ডায়াল করুন *৩২১*১৫০০#
  • এরপর প্যাকটি কিনতে ১ চেপে উত্তর দিন।
  • এই প্যাকটি কিনার জন্য আপনার ব্যালেন্সে সর্বনিম্ন 25 টাকা রিচার্জ করা হবে। অর্থাৎ 25 টাকার সমপরিমাণ ব্যালেন্স থাকতে হবে আপনার সিমে।
  • আপনার ব্যালেন্সে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে একটি সক্রিয় করা একটি নিশ্চিতকরণ বার্তা পাবেন।

এয়ারটেল 40 এসএমএস প্যাক মাত্র 2 টাকা অফার

এয়ারটেল 40 এসএমএস প্যাক কিনতে চাইলে আপনাকে অবশ্যই দুই টাকা ব্যালেন্স থাকতে হবে। দুই টাকা ব্যালেন্স থাকলে আপনি এয়ারটেল 40 এসএমএস প্যাক টি কিনতে সক্রিয় হবেন। এই প্যাকটি 12 ঘণ্টা ব্যবহার করতে পারবেন। মনে রাখবেন এই ব্যক্তির সাথে আর কোনো মেয়াদ পাবেন না। 12 ঘণ্টার মধ্যে এই 40 এসএমএস আপনাকে ব্যবহার করতে হবে। আপনি খুব সহজেই নীচের পদক্ষেপগুলি অনুসরণ করে এয়ারটেল 40 এসএমএস কয়েকটি কিনতে পারেন।

  • সর্বপ্রথম আপনাকে ডায়াল করতে হবে *৩২১*২০০#
  • এরপর নির্দিষ্ট ধাপ অনুসরণ করে আপনি এয়ারটেল এসএমএস প্যাক টি একটিভেট করতে পারবেন
  • এসএমএস প্যাক টি অ্যাক্টিভেশন হয়ে গেলে আপনি একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন।

আশা করি, এয়ারটেল এসএমএস অফার 202 এবং এয়ারটেল এর বিভিন্ন এসএমএস প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে পারছেন। আপনার যদি আরো অন্য কোন এসএমএস প্যাকেজ এর প্রয়োজন হয় তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান। আমরা প্রতিনিয়ত এই পোস্টে নতুন নতুন অফার গুলো যুক্ত করে থাকি। তাই নতুন সকল প্যাকেজ পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button