সহবাসের পর শরীর দুর্বল হলে করণীয় কি

সহবাসের পর শরীর দুর্বল হলে করণীয় কি তা না জানার কারনে আজ অনেক পুরুষ ই তাদের যৌনসক্ষমতা ধরে রাখতে পারেননি। অনেকটা মহামারীর মতো হয়ে পড়েছে পুরুষদের যৌনদুর্বলতা, এর জন্য অনেকটাই দায়ী সহবাসের পর কি করতে হয় তা জানতে না পারা। আমরা আজকে জানবো সহবাসের পর শরীর দুর্বল হলে করণীয় কি? সেই সাথে আরও কিছু টিপস।

সহবাসের পর শরীর দুর্বল হয় কেন

সবার আগে জানতে হবে সহবাসের পর শরীর দুর্বল হয় কেন, আমাদের শরীরের অন্যান্য উপাদানের মতই বীর্য একটি গুরুত্বপুর্ণ উপাদান। যা রক্ত থেকে উৎপাদন হয়। এবার সহবাস করার ফলে যখন বীর্যপাত ঘটে তখন তার একটি ঘাটতি তৈরি হয়। ফলে শরীরবৃত্তীয় চক্রের ফর্মুলা অনুযায়ী আবার বীর্য উতপাদনে মস্তিষ্ক ব্যাস্ত হয়ে পড়ে। যার কারনা শরীর কিছুটা দুর্বল হতে দেখা যায়।

সহবাস করার পর প্রথম কাজ কি

সহবাস করার পর প্রথম কাজ, স্বামী স্ত্রী উভয়েই তাদের যৌনাঙ্গ পরিস্কার করে নেয়া। তাতে যৌনবাহিত রোগব্যাধি থেকে মুক্ত থাকা যায়। তারপর ই ১ গ্লাস দুধ অথবা সামান্য মধু খেয়ে নিবেন। যদি না থাকে পানি পান করতে পারেন। তবে সবচেয়ে ভাল হবে আগে থেকে তোখমা ভিজিয়ে রেখে দিলে, একটু লবন ও চিনি মিশিয়েও খেতে পারেন। এতে শরীরে কার্বোহাইড্রেট তৈরি হবে। দূর্বলতা দূর করতে ব্যাপক ভুমিকা রাখে।

সহবাসের পর দুর্বল না হওয়ার জন্য কি করবেন

সহবাসের পর দুর্বল না হওয়ার জন্য দানাদার শস্য বীজ জাতীয় কিছু শস্য আছে, যেগুলো প্রাকৃতিক ভিটামিন ও খনিজে ভরপুর এগুলোকে বুঝানো হয়েছে। সমপরিমাণ কয়েকটি ভেষজ শস্যদানা মিশিয়ে তা সকালে ও রাতে সহবাসের পর ১ গ্লাস পানিতে ভিজিয়ে মধু অথবা আখের গুড় সহকারে খেলে শরীরের অনেক ঘাটতি পুরন ও যৌনকর্মে নিজকে আরো শক্তিশালী মনে হবে। ৭০ বছর পর্যন্ত স্ত্রী মিলনে নিজকে উপযুক্ত মনে হবে। তবে এগুলো কয়েকদিন নয়, বরং সবসময় খেতে হবে। ভাল পারফরম্যান্স করতে হলে, একজন খেলোয়ারের মতো সবসময় নিজকে প্রস্তুত রাখতে হবে। তাহলে কখনই সেক্সের জন্য কোন ঔষধ খাওয়ার প্রয়োজন হবেনা।

একটা রেমিডি পাওয়া যেতো আগে, এখন আর পাওয়া যায়না, কারন আমাদের দেশে এগুলোর চাহিদা কম, অলস হওয়ায় শুধু ঔষধ খোঁজে। কিন্তু এই রেমিডি খুব চমৎকার কাজ করতো, এবং অনেক উপকারীও ছিলো। মেথী, কালোজিরা সহ কয়েকটি উপাদান মধুর দ্বারা হালুয়া করা হয়েছিলো। যা সকালে ও সহবাসের পর খেলে দীর্ঘসময় পর্যন্ত সহবাস করা যেতো।

আমরা এখন একটা ঔষধ সারা দেশে ডেলিভারি করি, যা খেয়ে সহবাস করলে অন্তত পক্ষে এক রাতে ৩-৪ বার সহবাস করতে পারবেন, এবং প্রতিবারই স্ত্রী অবাক হবে যে, এতো সময় কিভাবে সহবাস করতেছেন। শুধু তাই নয়, আপনি লক্ষ্য করে দেখবেন, আগের চেয়ে স্ত্রীর আচরন আপনার প্রতি অনেক ভিন্ন। এখন মনে হবে আপনাকে তিনি আরো বেশী ভালবাসেন, এবং আপনার প্রতি অনেক সন্তুষ্ট। আপনার সহবাসের মাধ্যমেই আপনার স্ত্রীর ভালবাসা বাড়িয়ে দিচ্ছেন।

সহবাস এমন এক ক্রিয়া, যা অন্যসব খেলোয়ারদের মতোই যত্নশীল হতে হয়। খেলার আগে যেমন প্রস্তুতির প্রয়োজন, তেমনি খেলার পরও কিছু করার থাকে, তা পুরন করতে হয়। সহবাসের আগে ও পরে অনুরুপ প্রস্তুতি ও ঘাটতি পুরনের আয়োজন রাখতে হয়। তাতেই সারাজীবন আনন্দে স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন। মনে হবে দিন দিন সহবাসের চাহিদা বেড়ে যাচ্ছে।

সহবাস করার আগে যা করবেন

বাজারে অনেক ঔষধ পাওয়া যায়, তাতে কোন কোন ঔষধের সাইড এফেক্ট অনেক বেশী থাকে। আবার কিছু আছে, যেগুলো সাইড এফেক্ট নাই বললেই চলে। চিনে খাওয়াটাই বড় চ্যালেঞ্জ, তাই আমাদের কাছ থেকে একটি সাইড এফেক্ট হবেনা এমন ঔষধ নিতে পারেন, যা ১৪ সাল থেকে আজ পর্যন্ত গর্বের সাথে দেশব্যাপি পৌঁছে দিচ্ছি। এখন পর্যন্ত কেউ খারাপ বলেনি। এমন কিছু মানুষ আছেন, যারা মাঝে মাঝে ফোন দিয়ে ভালমন্দ জিজ্ঞেস করে আবার পাঠাতে বলেন। নিশ্চই ভাল কাজ করে বলেই তো আবার নেন।

ইনশাল্লাহ মনভরে সহবাস করতে চাইলে এক বক্স অর্থাৎ ১০ ক্যাপসুল নিয়ে দেখতে পারেন। যদি ভালভাবে সহবাস করে স্ত্রীকে খুশি করতে পারেন। আমরা আশাবাদী আপনি আবার নিবেন। আর সহবাসের পর শরীর দূর্বল হলে দূধ অথবা পানি পান করবেন। যদি সম্ভব হয়, একটি ডিম খাবেন। কারন বেশী সময় সহবাস করার কারনে বা কয়েকবার করার কারনে শরীর একটু দূর্বল হবেই।

পরিশেষে

পরিশেষে বলবো, নিজের প্রতি যত্নবান হবেন। আপনার স্ত্রীর প্রতিও যত্নবান হবেন। তিনি আপনার কাছে এসেছেন অনেক আশা নিয়ে। তাকে নিরাশ করবেননা। তারা মুখ ফুটে কিছু বলতে পারেনা। ভিতরে অনেক ঝড় তুলে। যা অন্যান্য দিক থেকে একটু যদি নজর দেন তাহলে কিছুটা অনুধাবন করা যায়। তবে তা সর্বক্ষেত্রে বুঝা সম্ভব হয়না। ভাল থাকুন সর্বদা সুস্থ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button