শিওর ক্যাশ এর হেল্পলাইন নম্বর এবং অন্যান্য তথ্য

শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং সম্পর্কে আপনারা কি জানতে চান? কিংবা শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার, হেল্পলাইন নাম্বার ইত্যাদি তত্ত্ব সম্পর্কে আপনারা যদি জানতে ইচ্ছুক হন। তাহলে এই নিবন্ধটির পোস্ট আপনার জন্য। আজ আপনাদের সাথে শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরব। যা আপনাদের এই মোবাইল ব্যাংকিং লেনদেন করতে সহায়তা করবে। তাই অনুরোধ রইল আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত চোখ রাখুন।

শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং টি রূপালী ব্যাংক লিমিটেড দাঁড়ায় কার্যক্রম করা হয়। প্রাথমিক অবস্থায় শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং কি সরকারি স্কুল, কলেজ, অফিস-আদালত ইত্যাদি কার্যক্রম শুরু করা হয়। তাই দিন দিন গ্রাহকের লেনদেন বাড়ছে। শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং তাদের নিজস্ব সফটওয়্যার ও ওয়েবসাইটের মাধ্যমে প্রথম 2014 সালে সংস্থাটি চালু হয়। বর্তমানে শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং কি মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। তাই বিভিন্ন সময়ে আপনারা শিওর ক্যাশ লেনদেনকৃত অনেক সমস্যার সম্মুখীন হয়ে থাকেন।

যেমন আপনি শিওর ক্যাশ একটি অ্যাকাউন্ট থাকলে কিভাবে ব্যালেন্স চেক করবেন। এছাড়াও একাউন্ট দিতে সমস্যা দেখা গেলে তাদের সাথে কিভাবে যোগাযোগ করবেন। এছাড়াও বিভিন্ন লেনদেনের ব্যালেন্স চেক করবেন। সে সম্পর্কে আপনাদের আজ ধারণা দিব।

শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর

শিওর ক্যাশ এ আপনি লেনদেন করার সময় কোন সমস্যার সম্মুখীন হলে।আপনি চাইলে তাৎক্ষণিক তাদের হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সমস্যা কথা বলে সমস্যাটি সমাধান করতে পারেন। শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার টি 24 ঘন্টা তাদের কাস্টমারের জন্য খোলা থাকে।

শিওর ক্যাশ হট লাইন নাম্বারঃ  09606060607

শিওর ক্যাশ কাস্টমার কেয়ার নম্বর

শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং লেনদেন আপনার অ্যাকাউন্টটি বন্ধ কিংবা আপনার একাউন্ট এ কোন সমস্যা দেখা গেলে তাদের কাস্টমার কেয়ারে গিয়ে সাহায্য নিতে পারেন। তাদের কাস্টমার কেয়ার সকাল 9 টা থেকে 4 টা পর্যন্ত খোলা থাকে। তাই আপনাকে অবশ্যই এই সময়ের মধ্যে তাদের কাস্টমার কেয়ারে গিয়ে, সাহায্য নিতে হবে। নিচে শিওর ক্যাশ কাস্টমার কেয়ার নাম্বার সংযুক্ত করছি।

সহায়তা লাইন নম্বরে 09606060607

শিওর ক্যাশ এর অফিসের ঠিকানা

আপনারা অনেক সময় শিওর ক্যাশ অফিসের ঠিকানা জানতে চেয়ে থাকেন। তাই আমরা আমাদের ওয়েবসাইটে শিওর ক্যাশ এর অফিসের ঠিকা, গুলো নিচে সংযুক্ত করছি দয়া করে শিওর ক্যাশ অফিসের ঠিকানা দেখে নেবেন।

  • শিওর নগদ বাংলাদেশ অফিসের ঠিকানা: 76 / বি (4 এফ), রোড 11, বনানী, 12াকা 1213, বাংলাদেশ।
  • শিওর নগদ সিঙ্গাপুর অফিস ঠিকানা: # 02-05, 101 রান্নাঘর রোড, জালান বেসার প্লাজা, সিঙ্গাপুর 208511।
  • অবশ্যই নগদ হটলাইন নম্বর: 09606060607।
  • শিওরক্যাশ যোগাযোগের নম্বর: +88 02 988 3295।
  • ফ্যাক্স: +88 028610845।

USSD কোড দিয়ে শিউর ক্যাশ ব্যালেন্স কিভাবে চেক করবেন?

শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং তাদের নিজস্ব সফটওয়্যার এর মাধ্যমে বিভিন্ন USSD কোডগুলোর মাধ্যমে ব্যালেন্স চেক করা যায়। তাই আপনি যদি এই কোডগুলো না জেনে থাকেন তাহলে আমাদের নিচে পর্যায়ক্রমে কোড গুলো দেয়া হলো। এইগুলো দিয়ে আপনি আপনার শিওর ক্যাশ একাউন্টে ব্যালেন্স চেক করতে পারবেন।

সমস্ত অপারেটর শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড * 495 #

  • এয়ারটেল শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 257 #
  • টেলিটক শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 375 #
  • বাংলালিংক শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 495 #
  • গ্রামীণফোন শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল 09606060606 বা 09609090909
  • রবি শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 257 #

শিওরক্যাশ মোবাইল অ্যাকাউন্ট ব্যালেন্স চেক সিস্টেম ধাপে ধাপ:

  • মেনু পেতে ছবিতে যেমন দেখানো হয়েছে তেমনি শিওরক্যাশ ইউএসএসডি কোড ডায়াল করুন।
  • ভারসাম্য পরীক্ষা করতে 4 টি উত্তর দিন।
  • আপনার 4-সংখ্যার পিন নম্বর লিখুন।
  • সমস্ত কাজ শেষ, আপনি আপনার ভারসাম্য পেয়েছেন।

পরিশেষে বলা যায় শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং বর্তমানে একটি আস্থা যোগ্য এবং নির্ভরযোগ্য মোবাইল ব্যাংকিং হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। তাই আপনি নির্দ্বিধায় এই মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আপনার মূল্যবান টাকা লেনদেন করতে পারেন। শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং সম্পর্কে আপনাদের অজানা কিছু থেকে থাকলে। তাহলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button