ভালোবাসার এসএমএস, স্ট্যাটাস, চিরন্তন ভালোবাসার বাণী, লাভ এসএমএস ২০২৪

আপনি কি ইন্টারনেটে ভালোবাসার এসএমএস,, স্ট্যাটাস চিরন্তন ভালোবাসার বাণী,  অনুসন্ধান করছেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। ২০২৪ সালের নতুন আপডেট এবং আধুনিক কিছু ভালোবাসার এসএমএস, স্ট্যাটাস, নিয়ে আপনাদের মাঝে আমরা হাজির হয়েছি। মানুষের জীবনে ভালবাসা এসে থাকে।
 তাই এই ভালোবাসাকে  চিরস্থায়ী করার জন্য অনেকেই আনন্দে  ভালোবাসার এসএমএস আপনার প্রিয় জন মানুষকে দিয়ে থাকেন। আপনাদের সাহায্য করার জন্যই আমরা ২০২৪ সালের নতুন এসএমএস নিয়ে এসেছি আপনাদের মাঝে। এগুলো আপনাদের অবশ্যই ভালো  লাগবে। দয়া করে নিচে দেখে নিন আমাদের ভালোবাসার এসএমএস স্ট্যাটাসগুলো,
 ওয়েবসাইটের এই ভালোবাসার এসএমএস এবং স্ট্যাটাস দিয়ে। আপনি  আপনার প্রিয় জন মানুষটিকে এই এসএমএস গুলো দিয়ে আপনার ভালোবাসা প্রকাশ করতে পারেন। অথবা আপনি আমাদের ভালোবাসার স্ট্যাটাস গুলো কপি করে আপনার সোশ্যাল মিডিয়া ফেসবুক স্ট্যাটাস দিতে পারেন।

ভালোবাসার এসএমএস ২০২৪

আমরা আপনাদের জন্য ভালোবাসার এসএমএস ২০২৪। কিছু নতুন কালেকশন নিয়ে আমাদের ওয়েবসাইটের সংযুক্ত করেছি। আপনার পছন্দের মত নিচে এসএমএস টি কপি করে আপনার প্রিয় জনকে  পাঠান।
  1. তুমি মেঘের আড়ালে নতুন ঊষার হাঁসি,
    তুমি কুয়াশার মাঝে এক ফোটা জল রাশি,
    তুমি মন মাতানো রাখালিয়া বাঁশি,
    তাই প্রতিদিন তোমার কথা ভাবি, আর তোমাকে ভালোবাসি …..
  2. হাতে হাত রেখে দুজনে হেঁটে যাবো একই সাথে সাগর পাড়ে.
    তোমায় রাখবো এই মনে খুব যতনে.
    এক সমুদ্র ভালোবাসা দিবো,
    যদি তুমি চাও আমি ভালোবেসে.
    কি নিবে তো আমার ভালোবাসা ??
  3. মানুষ নিষ্পাপ কষ্ট গুলো অভিশাপ,
    আশা শুধু মনোবল, আছে বুকে বেথা চোখে জল.
    তবুও ছোটে মানুষ ভালোবাসার পিছু,
    কারণ এই ভালোবাসার জন্যইতো পৃথিবীর সব কিছু !!!!
  4. আজ তুমি শুনেছ কি রাতের বাংলা খবর,
    কাল সকালে বৃস্টি হবে ভিজবে সারা শহর ,
    ভিজবে সব দালান কোটা, ভিজবে তোমার বাড়ি,
    দরজাটা খোলা রেখো আমি আসতে পারি ।
  5. যদি হৃদয়ের আকাশে কখনো কষ্টের মেঘ বয়ে চলে,
    তবে চলে যেও নীল আকাশের বুকে,,,
    আমি রুপালি এক তারা হয়ে,
    থাকবো তোমার পাশে

ভালোবাসার স্ট্যাটাস ২০২৪

ভালোবাসা  মধুময় এবং আনন্দময় সময়টাকে চিরন্তন করার জন্য আপনাদের জন্য আমরা কিছু ভালোবাসার স্ট্যাটাস আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করেছি। এগুলো চাইলে আপনি ফ্রিতে কপি করে আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন।

সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে । জীবন সে তো গল্প লিখিনা নষ্ট হবে । মন সে তো মন্দির ভেঙ্গনা পাপ হবে । ভালোবাসা সে তো সত্য ভুল বুঝোনা হারিয়ে যাবে ।

এসএমএস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে,, রিংটোন হয়ে বাজব আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে ।

কাউকে আবেগের ভালোবাসা দিওনা, মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে ।

আমি বলতে চাই- বলতে পারিনি । আমি জানাতে চাই- জানাতে পারিনি । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনি । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসায় মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

প্রেম তুমি বড়ই কঠিন প্রেমে না পড়লে বুঝা যায় না । প্রেম তুমি বড়ই কঠিন প্রেমে না পড়লে জীবনকে অনুভব করা যায় না ।

তুমি সেই স্বপ্নপরি যাকে নিয়ে স্বপ্ন দেখি । তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে । তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি ।

তুমি আমার দৃষ্টি সীমার বাইরে হতে পা্‌র কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয় । তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয় । আমি তোমার কাছে কিছু না হতে পারি । কিন্তু তুমি আমার জীবনের সবকিছু ।

হতে পারে তুমি মন থেকে দুরে তথাপি রয়েছো মোর নয়নপুরে । হয়তো তুমি নেই এই হৃদয়ে তবুও রয়েছো পরশেরই ভিতরে । কারণ ভালোবাসি শুধুই তোমারে ।

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো, আমিও ঠিক তেমনি করে একজনকে ভালোবাসি । তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝে না ঠিক তেমনই করে সে আমার ভালোবাসা বুঝে না ।

নিষ্ঠুর এই পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই শুধু মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে থাকে না কারো মনে ভালোবাসা , স্বার্থের লাগি কাছে আসে মনে অন্য আশা । স্বার্থ পুরিয়ে গেলে , দুঃখ দিয়ে কেটে পড়ে ।

শীতের চাঁদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন । বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষন ।

নরম হাতের সুইট লেখা | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গায়ে জোসনা মাখা, মনটা আমার ভীষন ফাঁকা | ফাঁকা মনটা পূরণ করো, একটু আমায় স্বরন করো |

পরিশেষে বলা যায় আমাদের উপরের ভালোবাসার এসএমএস এবং স্ট্যাটাস গুলো আপনাদের খুব ভালো লেগেছে। আমাদের ওয়েবসাইটে আমরা বিভিন্ন বিষয়ে  নিয়ে আলোচনা করে থাকি। আমাদের এই পোস্টটি ভাল লাগলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button