বিমানবন্দর টু যশোর ট্রেনের সময়সূচী 2023- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

ঢাকা থেকে দক্ষিণের জেলা যশোর আপনি যদি ট্রেন ভ্রমণ করতে চান। তাহলে আপনাকে অবশ্যই ঢাকা থেকে যেসব আন্তঃনগর ট্রেন যশোর রেলওয়ে স্টেশনে বিরতি নিয়ে থাকে। সে সকল ট্রেনের সময়সূচী টিকিটের মূল্য। এবং বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা সম্পর্কে জানা  উচিত। তাই আপনাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে ঢাকা থেকে যশোর রেল পথে যেসব ট্রেন চলাচল করে তার সময়সূচী এবং টিকিটের মূল্য নিচে আলোচনা করছি।

আপনাকে বলে রাখি ঢাকা থেকে যশোর রেলপথে ট্রেন চলাচল করে থাকে। যেমন সুন্দরবন এক্সপ্রেস (৭২৬), চিত্রা এক্সপ্রেস (৭৬৪), বেনাপোল এক্সপ্রেস (৭৯৬), ট্রেন ঢাকা থেকে যশোর রেলওয়ে স্টেশনে বিরতি নিয়ে থাকে। তিনটি ট্রেনের বাংলাদেশের এল এর মধ্যে এ ট্রেন গুলো সবচেয়ে আধুনিক এবং বিলাসবহুল ট্রেন। তাই যাত্রাপথে আপনাদের কোন হয়রানি বা কোন রকম সমস্যা হবে   না।   এগুলো তো আপনি অনেক আরামদায়ক এবং নিরাপদ করতে পারবেন। আসুন দেখে নেই নিচে ট্রেন গুলো সময়সূচী ও ছুটির দিন গুলো।

বিমানবন্দর টু যশোর ট্রেনের সময়সূচী (অন্তঃনগর):

যে কোন জেলায় যাত্রা করার সময় মানুষের  সবার আগেই ট্রেন ভ্রমণ আগেই পছন্দ করে থাকে। তাই আপনি যদি ঢাকা থেকে যশোর ট্রেন হরমোন করতে। তাহলে তিনটি ট্রেনে যাত্রা করতে পারেন ট্রেনগুলোর সময়সূচী ও ছুটির দিন নিচে টেবিল এর মাধ্যমে দেখে নিন।  আন্তঃনগর ট্রেন গুলি নিদৃষ্ট সময় রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যায়। তাই অবশ্যই ট্রেনের সময়সূচী সম্পর্কে গুরুত্ব সহকারে দেখবেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) বুধবার ০৮ঃ৪২ ১৬ঃ২০
চিত্রা এক্সপ্রেস (৭৬৪) সোমবার ১৯ঃ২৭ ০২ঃ২০
বেনাপোল এক্সপ্রেস (৭৯৬) বুধবার ২৩ঃ৪৩ ০৭ঃ০৫

বিমানবন্দর টু যশোর ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

যেহেতু ঢাকা থেকে যশোর যে তিনটি ট্রেন চলাচল করে থাকে। এইগুলি বিলাসবহুল এবং আরামদায়ক। তাই আপনি ট্রেনগুলোতে কয়েকটি শ্রেণীতে আসন সংখ্যা  রয়েছে। আমরা সবগুলো আসনের টিকিটের মূল্য নিচে টেবিল এর মাধ্যমে প্রকাশ করছি। দয়া করে দেখে নিবেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩৮০ টাকা
শোভন চেয়ার ৪৫৫ টাকা
প্রথম সিট ৬১০ টাকা
প্রথম বার্থ ৯১০ টাকা
স্নিগ্ধা ৭৬০ টাকা
এসি সিট ৯১০ টাকা
এসি বার্থ ১৩৬৫ টাকা

আশাকরি ঢাকা থেকে যশোর যে ট্রেনগুলো চলাচল করে থাকে তার সঠিক তথ্যটি আপনাকে দিতে পেরেছি। বাংলাদেশের যেকোনো ট্রেনের সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।না হলে আমাদের ওয়েবসাইটে নিচে একটি কমেন্ট বক্সে আছে আপনি চাইলে এখানে যেকোন ট্রেনের সম্পর্কে বলতে পারেন। আমরা আপনার প্রশ্নের ভিত্তিতে পরবর্তী পোস্ট লেখার আগ্রহ পেয়ে যাবো। 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button