বিকাশ কাস্টমার কেয়ার নম্বর, ই-মেইল, লাইভ চ্যাট এবং বিকাশ এর যাবতীয় তথ্য

বিকাশ হলো বাংলাদেশের অন্যতম এবং সেরা একটি মোবাইল ব্যাংকিং সংস্থা। বর্তমানে বিকাশ মাধ্যমে প্রতিদিন বাংলাদেশের মানুষ কোটি কোটি টাকার লেনদেন করছে। বিকাশ মূলত ব্রাক ব্যাংক মাধ্যমে পরিচালনা করা হয়। বিকাশ সাধারণত একটি বেসরকারি একটি প্রতিষ্ঠান। বিকাশের মাধ্যমে এখন মানুষ চাইলে এক প্রান্ত থেকে অন্য প্রান্ত খুব সহজে টাকা পাঠাতে পারে। তাই মানুষ খুব অল্পসময়ের মধ্যে তাদের মূল্যবান টাকাটি হাতের মধ্যে পেয়ে যায়।

আজকের আলোচনার বিষয় হলো বিকাশের কাস্টমার কেয়ার নাম্বার, ইমেইল, লাইভ চ্যাট, ব্যাপারে আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি। আমরা অনেকেই বিকাশের পিন নাম্বার ভুল হয় অথবা যে কোন সমস্যায় পড়েছি। পড়ে থাকি বলতো তাই এই সমস্যাগুলো সমাধান করতে হলে বিকাশ কাস্টমার কেয়ার সাথে যোগাযোগ করতে হয় অথবা লাইভ চ্যাট করতে হয়। আপনারা যদি এই ধারণা না থেকে থাকে তাহলে আমি আজকে আপনাদের বিকাশে কিভাবে কাস্টমারের সাথে কথা বলবেন এবং দ্রুত তার বিষয়টি গ্রহণ করবেন সে সম্পর্কে সঠিক তথ্য দিয়ে আপনাকে সাহায্য করবো।

কিভাবে বিকাশ কাস্টমার কেয়ারের সাথে দ্রুত যোগাযোগ করবেন

বিকাশ কর্তৃপক্ষ জরিপ করে দেখেছে বেশিরভাগ মানুষ বিকাশের পিন কোড ভুল করে বেশি। তাই অধিকাংশ মানুষ কুকুরের জন্য ভোগান্তিতে পড়তে হয়। এমন আরও ছোটখাটো অনেক সমস্যা আছে তার নিত্যদিনে মানুষ থাকে। প্রাথমিকভাবে বিকাশ একাউন্টে আপনার যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনি চাইলে তাদের হেল্পলাইন নাম্বারে ফোন দিতে পারেন।

  • কল সেন্টার হেল্পলাইন
  • ইমেইল সমর্থন
  • সরাসরি কথোপকথন
  • বিকাশ কেন্দ্র
  • বিকাশ প্লাস এবং
  • সমর্থন ফর্ম
  • আপনাদের কাঙ্ক্ষিত সেবা পেতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার নম্বর

আপনার মূল্যবান বিকাশ একাউন্টে টাকা সংক্রান্ত কোনো সমস্যা দেখা গেলে। আপনি চাইলে তাৎক্ষণিক তাদের বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারটিতে ফোন করে সমস্যা সমাধান করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে নির্দিষ্ট তাদের কাস্টমার নাম্বারে ফোন দিয়ে যোগাযোগ করতে হবে। আপনারা যদি তাদের কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে অবগত না হয়ে থাকেন তাহলে নিচে দয়া করে দেখে নেবেন।

হেল্পলাইন নম্বর টি 16247

টেলিফোন ভিত্তিক হেল্পলাইন নম্বর :+880255663001

বিকাশ কাস্টমার ইমেল নাম্বার

কর্তৃপক্ষ তাদের কোন কোনরকম সমস্যা যেন না পড়তে হয়। সেজন্য তারা অনেক মাধ্যম দাড়াই তাদের গ্রাহকদের সাথে কথোপকথন করার সুযোগ রেখেছে। তার সুবাদেই বিকাশ তাদের ই-মেইল এড্রেসটি তাদের কাস্টমারের জন্য প্রদান করেছে। কোন কাস্টমার যদি ইমেইল করতে চায় তাহলে বিকাশের এই ইমেইল নাম্বার সংগ্রহ করে ইমেইল পাঠাতে পারেন।

বিকাশ গ্রাহক পরিষেবা ইমেল: suport@b.com

বিকাশের লাইভ চ্যাট পরিষেবা

তাৎক্ষণিকভাবে বিকাশের সমস্যা সমাধান করতে হলে। আপনি যে বিকাশ অ্যাপটি ফোনে চালিয়ে থাকেন। সেখানে তাদের এজেন্টের লাইভ চ্যাট পরিষেবাটি গ্রহণ করতে পারেন। অথবা আমরা আপনাকে বিকাশের লাইভ চ্যাট লিংকটি নিচে সংযুক্ত করে দিচ্ছি আপনারা চাইলে লিংকটি ব্যবহার করে বিকাশ এজেন্ট এর সাথে লাইভ চ্যাট করতে পারবেন।

 livechat.blesh.com

বিকাশ যোগাযোগের ফর্ম

বিকাশের প্রিয় গ্রাহকদের জন্য তারা বিকাশ যোগাযোগ ফর্ম প্রদান করে। আপনি চাইলে এই বিকাশ যোগাযোগ ফরমটিতে পূরণ করে আপনার অভিযোগটি তাদেরকে জানাতে পারেন। বিভিন্ন পদ্ধতি মধ্যে বিকাশের এই পদ্ধতিটি তাদের গ্রাহকদের জন্য চালু রয়েছে।

বিকাশ কেন্দ্র তালিকা

বিকাশ তারা একটি লিংক প্রোভাইড করে। এই লিংকটি দিয়ে আপনি তাৎক্ষণিকভাবে তাদের সেবা পেতে পারেন। আমরা আমরা চেষ্টা করেছি সম্পূর্ণ সঠিক ভাবে তত্ত্ব নিয়ে আপনাদের সাহায্য করতে। তাই কোন রকম বিকাশ একাউন্টে সমস্যা হলে এই লিঙ্কে গিয়ে আপনি সহজেই তাদের বিকাশ এজেন্ট এর সাথে যোগাযোগ করতে পারেন।

বিকাশ সেন্টার / কেয়ার লিস্ট: https://www.blesh.com/service-pPoint

সুতরাং বিকাশ সম্পর্কিত যে তথ্যগুলো আমরা আপনাদের সামনে তুলে ধরতে পেরেছি। এই তথ্য ব্যতীত আপনার নিজস্ব কোন মতামত থাকলে আমাদের নিচে কমেন্ট বক্সে কি দেয়া আছে। এ কমেন্ট বক্সে আপনি চাইলে আপনার মতামত দিতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button