বাংলাদেশ ট্রেন ট্র্যাকার- আপনি এসএমএসের মাধ্যমে ট্রেনের অবস্থান জানতে পারবেন

আপনারা যদি ট্রেনে ভ্রমণ করতে চান। এবং আপনার ট্রেনটি ক্রসিং এ লেট হওয়ার ফলে ট্রেনটি স্টেশনে আসতে দেরি হলে। ট্রেনের অবস্থান জানতে চান কিন্তু জানতে পারছেন না। আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের সাথে আজ ট্রেন ট্রাকিং সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি।

এজন্য আপনাকে আমাদের ওয়েবসাইটের নিবন্ধিত পোস্ট টি প্রথম থেকে শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে। সর্বশেষে আপনি জানতে পারবেন বাংলাদেশ রেলওয়ে নিবন্ধিত ট্রেনগুলোর সঠিক অবস্থান এবং ট্রাকিং সিস্টেম। তাই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত চোখ রাখুন।

ট্রেন ট্রাকিং এসএমএস ফরওয়ার্ড

একটি ট্রেনের অবস্থান জানতে হলে প্রথমে আপনাকে আপনার মোবাইল ফোন দিয়ে ট্রেনের নাম্বার এবং 16318 এই নাম্বারে সেন্ড করতে হবে। পরবর্তীতে খুব দীর্ঘ সময়ে একটি বাত্রা পেয়ে যাবে। সেখানে সেই। ট্রেন্ডি নিদৃষ্ট স্টেশনে কতক্ষণ নাগাদ পৌঁছাবে এটি দেখতে পারবেন।

TR> Train Noএবং 16318 নম্বরে Send করুন

ট্রেনের অবস্থান পাওয়ার জন্য এসএমএস চার্জ

বাংলাদেশ রেলওয়ে তাদের ট্রেনগুলোর সঠিক অবস্থান জানার জন্য। গ্রাহকদের একটি সিস্টেমের মধ্যে জানার সুযোগ করে দিয়েছে। এক্ষেত্রে আপনাকে প্রতিটি এসএমএসের জন্য 4 টাকা + ভ্যাট সহ বর্তমান 5.32 টাকা দিতে হবে। আপনি চাইলে যে কোন মোবাইল অপারেটর থেকে ট্রেনের ট্রাকিং করতে পারবেন।

আশাকরি বাংলাদেশ রেলওয়ে যেসকল ট্রেন আছে। আপনি এখন চাইলে যেকোনো ট্রেনের নাম্বার দিয়ে ট্রেকিং করতে পারবেন। বাংলাদেশের যেকোনো ট্রেনের সম্পর্কে জানতে হলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button