আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস

আগমনি এক্সপ্রেস বাস বাংলাদেশের উত্তরবঙ্গের শুধু দুইটি জেলায় যাত্রী সেবা দিয়ে আসছে। ঢাকা থেকে রংপুর এবং ঢাকা থেকে রাজশাহী ও রংপুর থেকে রাজশাহী এই রাতগুলোতে আগমনি এক্সপ্রেস বাসটি যাত্রী সেবা দিয়ে আসছে। আপনারা যদি আগমনি এক্সপ্রেস বাসে ভ্রমন করতে চান।তাহলে আমাদের এই পোস্টটির মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন। আগমনি এক্সপ্রেস বাসের সময়সূচী তাদের প্রধান অফিস এবং টিকিটের মূল্য এছাড়াও আমরা আপনাদের অনলাইনে কিভাবে টিকিট সংগ্রহ করবেন। সে সম্পর্কে আপনাদের ধারণা দিব।

সাধারণত আগমনি এক্সপ্রেস বাস গুলো সবগুলো এসি বিজনেস ক্লাস বাস। এই বাসগুলো অত্যাধুনিক আধুনিক এবং বিলাসবহুল। তাই যাত্রাপথে যাত্রীরা আরামদায়ক ও নিরাপদ একটি যাত্রা করতে পারে। আগমনি এক্সপ্রেস বাস অপারেটরের কাছে সুইডেন থেকে আমদানিকৃত স্ক্যানিয়া মাল্টি এক্সেল বাস ও জাপান থেকে আমদানিকৃত হিনো rm2 এসি বাস যুক্ত রয়েছে। ঢাকা-রংপুর রুটে এই বাসগুলো চলাচল করে থাকে।

আগমনি এক্সপ্রেস হেড অফিস

আপনি যদি আগমনি এক্সপ্রেস এর হেড অফিস সম্পর্কে না জেনে থাকেন। চিন্তার কোন কারণ নেই কারণ আমাদের ওয়েবসাইটে আপনি আগমনি এক্সপ্রেস হেড অফিস সম্পর্কে জেনে যাবেন। দয়া করে নিচে দেখে নিন।

আগমনি এক্সপ্রেস হেড অফিসের ঠিকানা: হাউজ নাম্বার ২, হাজী আব্দুল রাজ্জাক টাওয়ার, ২ মিরপুর রোড, ঢাকা ১২০৭

যোগাযোগের নাম্বার: ০১৭১২০৮৩৬৫৩

আগমনি এক্সপ্রেস বাসের সময়সূচী

আগমনি এক্সপ্রেস বাসটি সকাল দশটা থেকে রাত 11 টা পর্যন্ত। তাই আপনি চাইলেই এই সময়ের মধ্যে যেকোনো সময়ে তাদের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে বাসে ভ্রমন করতে পারবেন। নির্ধারিত সময়ে টিকিট সংগ্রহ করে নিন।

আগমনি এক্সপ্রেসের টিকিটের মূল্য

আপনি যদি ঢাকা থেকে রংপুর যেতে চান তাহলে আপনাকে আগমনি এক্সপ্রেস বাসটিতে ভাড়া দিতে হবে ১২০০ টাকা ও ইকোনমিক এয়ারকন এসি বাসে ৮০০ টাকা। আগমনি এক্সপ্রেস বাসটিতে সবগুলো বাসি এসি থাকার কারণে তাদের বাসের ভাড়া তুলনামূলক বেশি।

আগমনি এক্সপ্রেস সকল টিকিট কাউন্টার নাম্বার

একটি বাসে ভ্রমন করতে হলে সর্বপ্রথম তাদের কাউন্টারের সম্পর্কে জানা দরকার। তাই আপনি যদি আগমনি এক্সপ্রেস বাসটিতে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে অবশ্যই জেনে নেওয়া উচিত আগমনি এক্সপ্রেস এর সকল কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো। দয়া করে নিচে দেখে নিবেন।

ঢাকা বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

কল্যাণপুর
ফোনঃ 01712-083653 , 02-8021953

গাবতলি
ফোনঃ 02-8013149

মুহাম্মদপুর
ফোনঃ 01727215083

রংপুর বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

রংপুর, জাহাজ কোম্পানি মোড়
ফোনঃ 052-163313

রংপুর, জি এল রায় রোড –
ফোনঃ 01712-092123, 052-165133

রংপুর, কামারপাড়া বাস স্ট্যান্ড –
ফোনঃ 01911-416861

রাজশাহী বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

বগুড়া, শেরপুর রোড, সাতমাথা –
ফোনঃ 01726-5579২২, 05178129

রাজশাহী, রাজশাহী বাস স্ট্যান্ড –
ফোনঃ 0721-774652, 0721772097

আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট

বর্তমানে আধুনিক যুগে সবাই ঘরে বসেই চাইলে বাসের টিকিট সংগ্রহ করতে পারে। এক্ষেত্রে আপনি চাইলে ঘরে বেশি আগমনি এক্সপ্রেস বাস টিকেট সংগ্রহ করতে পারবেন। শুধুমাত্র আপনাকে প্লে স্টোর থেকে shohoz.com অ্যাপ অথবা bd.bus অ্যাপটি ইনস্টল করতে হবে।

পরিশেষে বলা যায় আমাদের তথ্য অনুসারে আপনি আগমনি এক্সপ্রেস বাসটি সম্পর্কে জেনে গেছেন। পরবর্তীতে এই বাসটি ভ্রমণ করার সময় আপনার কোন সমস্যা হবেনা। আপনার যদি অন্য বাসের সম্পর্কে জানতে ইচ্ছুক হন তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button